ভর্তিচ্ছুদের সহযোগিতায় নোবিপ্রবি ছাত্রলীগের তথ্য সেবা কেন্দ্র 

নোবিপ্রবি প্রতিনিধি: | ৩১ জুলাই ২০২২, ০৯:৫৩

সংগৃহীত

সম্মিলিত গুচ্ছ ভর্তি পরীক্ষায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) আগত পরীক্ষার্থী ও অভিভাবকদের সহযোগিতায় ব্যাপক কর্মসূচি গ্রহণ করে বাংলাদেশ ছাত্রলীগের নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা।

আজ শনিবার(২৩ জুলাই) 'ক' ইউনিটের ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে আগত প্রায় ৪ হাজার শিক্ষার্থীদের সহযোগিতা প্রদান করতে নানা ধরনের উদ্যোগ গ্রহণ করে নোবিপ্রবি শাখা ছাত্রলীগ। ভর্তি পরীক্ষায় ক্যাম্পাসে আগত শিক্ষার্থী-অভিভাবকদের মাঝে নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শিহাব উদ্দিন শাহীনের পক্ষে বিনামূল্যে পানি, মাস্ক বিতরণসহ তথ্য ও সেবা প্রদান করে নোবিপ্রবি ছাত্রলীগের সদস্যরা। 

এ ব্যাপারে এডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, প্রতিবারের মতো এবারও আমরা ভর্তিচ্ছু শিক্ষার্থী এবং অভিভাবকদের জন্য তথ্য সেবা কেন্দ্র স্থাপন করেছি যাতে করে শিক্ষার্থীরা নির্বিঘ্নে এবং সুন্দরভাবে পরীক্ষা দিতে পারে। কোন অনাকাঙ্খিত ঘটনা যাতে না হয় সে জন্যও আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী আরিফুল হক তুহিন বলেন, সৃষ্টির সূচনা লগ্ন থেকে বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় প্রতিবারের ন্যায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য বিনামূল্যে পানি, মাস্ক বিতরণসহ তথ্য ও সহোযোগিতা সেবা দিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা। সর্বোপরি আমি ধন্যবাদ জানাতে চাই নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শিহাব উদ্দিন শাহীন ভাইকে আমাদেরকে সার্বিক সহযোগিতা করার জন্য।


আপনার মূল্যবান মতামত দিন: