জাবি লোকপ্রশাসন বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মান্নান, জাবি প্রতিনিধি | ১০ এপ্রিল ২০২২, ২০:৪৫

সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) লোকপ্রশাসন বিভাগের ইফতার ও প্রয়াত শিক্ষার্থীদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ এপ্রিল) সমাজবিজ্ঞান অনুষদের গ্যালারী রুমে বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে এ আয়োজন করা হয়। 

এসময় বিভাগের প্রয়াত ৩ শিক্ষার্থীর আত্নার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন লোকপ্রশাসন বিভাগের ৪৭ ব্যাচের ছাত্র মনিরুল ইসলাম। এছাড়াও তাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। 

ইফতার পরবর্তী বক্তব্যে লোকপ্রশাসন বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক ড. মো. নুরুল আমিন বলেন, লোকপ্রশাসন বিভাগের সকলেই আমরা একটি পরিবারের মত। সে পরিবারের ৩ জন সদস্যকে আমরা হারিয়েছিলাম। তাদের স্মরণে আজকের এই আয়োজন। বিভাগের সভাপতি হিসেবে এরকম আয়োজন করা আমার দায়িত্ব ছিল। আমরা সকলে আমাদের মরহুম শিক্ষার্থীদের জন্য দোয়া অব্যহত রাখবো। পাশাপাশি বিভাগের উন্নয়নে সকলে মিলেমিশে কাজ করে যাবো। সকলের সম্মিলিত প্রচেষ্টায় লোকপ্রশাসন বিভাগ শিক্ষা ও গবেষণাসহ সব ক্ষেত্রেই এগিয়ে যাবে। এছাড়াও একটি সুন্দর আয়োজন সম্পন্ন করার জন্য আয়োজকদের এবং সকল শিক্ষকদের তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 

বক্তব্যে প্রাক্তন বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জেবউননেছা বলেন, আমরা আমাদের বিভাগের তিনটি অমূল্য সম্পদ হারিয়েছি। যাদের স্মরণে এমন একটি আয়োজন। আল্লাহর কাছে তাদের জন্য জান্নাত কামনা করছি। 

ইফতার ও দোয়া মাহফিলে লোকপ্রশাসন বিভাগের প্রাক্তন সভাপতি ও জাবি শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মুহাম্মদ ছায়েদুর রহমান, সহযোগী অধ্যাপক ফারহানা আফরোজ, সহযোগী অধ্যাপক আরজুমান নাজিজ, সহকারী অধ্যাপক মনির উদ্দিন শিকদার, সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান ও সহকারী অধ্যাপক আবু সাইফ মো. তৌহিদুল আনাম উপস্থিত ছিলেন। 

এছাড়াও বিভাগের কর্মকর্তা-কর্মচারী এবং প্রায় দুই শতাধিক সাবেক ও বর্তমান শিক্ষার্থী উক্ত আয়োজনে অংশগ্রহণ করেন।


আপনার মূল্যবান মতামত দিন: