বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাবির আমীর আলী হল ছাত্রলীগের শ্রদ্ধা

রাবি প্রতিনিধি | ২৮ মার্চ ২০২২, ২২:৫৭

ছবিঃ সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সৈয়দ আমীর আলী হল ছাত্রলীগের নব নির্বাচিত নেতৃদ্বয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি, জাতীয় চার নেতার অন্যতম এ. এইচ. এম কামারুজ্জামান এর সমাধি, শহীদ ড. শামসুজ্জোহা সমাধি এবং শহীদ ফারুক হোসেন এর স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

রাবি শাখা ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে রবিবার দুপুরে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সৈয়দ আমীর আলী হল ছাত্রলীগের সভাপতি শেখ কামাল বিন হারুন সিয়াম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ।

এসময় আরো উপস্থিত ছিলেন সৈয়দ আমীর আলী হলের সহ-সভাপতি আরিফুল ইসলাম, অপূর্ব সাহা, রেজাউল করিম, সাগর ঘোষ, রাফিউল ইসলাম নিতু, সম্পদ বিশ্বাস। সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান রাকিব, শেখ আহাদ আহসান, আবু হানিফ সহ প্রমুখ।

প্রসঙ্গত, শেখ কামাল বিন হারুন সিয়াম রাবির ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের ১৬-১৭ সেশনের শিক্ষার্থী ও আব্দুল্লাহ আল মারুফ রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৭-১৮ সেশনের শিক্ষার্থী। সিয়াম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ রুনুর এবং আব্দুল্লাহ আল মারুফ সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারী। এর আগে গত ২৪ মার্চ রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ রুনু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৭ টি হলের আংশিক এ কমিটি ঘোষণা করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: