নানা আয়োজনে গণস্বাস্থ্য কেন্দ্রে শিশু দিবস উদযাপন

গবি প্রতিনিধি | ১৮ মার্চ ২০২২, ০৬:২৩

পুস্পস্তবক অর্পণ

গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (১৭ই মার্চ) সকালে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ এর পক্ষ থেকে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বিকাল ৩ঃ০০টা থেকে বঙ্গবন্ধু চত্বরে শিশুদের নিয়ে উন্মুক্ত চিত্রাঙ্কন ছড়া গান, আবৃতি প্রতিযোগিতার আয়োজন করা হয়। শিশু শ্রেণী থেকে তৃতীয় শ্রেণী, চতুর্থ থেকে ষষ্ঠ শ্রেণী এবং সপ্তাম থেকে দশম শ্রেণী পর্যন্ত তিনটি বিভাগে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কারের পাশাপাশি সকল অংশগ্রহণকারীদের জন্য ছিল বিশেষ পুরস্কার।

প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন গণস্বাস্থ্য কেন্দ্রের সিনিয়র স্বাস্থ্য পরিচালক ডা. রেজাউল হক।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রীয় কাউন্সিলের সভাপতি ও স্বাস্থ্য বিভাগের অর্থ ব্যবস্থাপক শেখ মোঃ কবির, স্বাস্থ্য কার্যক্রম এর অর্থ ব্যবস্থাপক মোঃ রাজিব মুন্সিসহ গণস্বাস্থ্য কেন্দ্র ক্যাম্পাসের অধিবাসীরা। অনুষ্ঠান পরিচালনা করেন ডা. মাহবুব জোবায়ের সোহাগ। অনুষ্ঠান শেষ হয় জাতির জনকের জন্মদিন উপলক্ষে একটি কেক কাটার মাধ্যমে।


আপনার মূল্যবান মতামত দিন: