রোববার হাবিপ্রবিতে আসছেন শিক্ষামন্ত্রী

মশিউর রহমান , হাবিপ্রবি সংবাদদাতা  | ১৩ মার্চ ২০২২, ০১:৫০

হাবিপ্রবি

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গবেষণাগার উদ্বোধন ও “জ্যোতির্ময় বঙ্গবন্ধু ” শীর্ষক স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করতে ক্যাম্পাসে আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রালয়ের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এম. পি।

গত ৯ই মার্চ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. কামরুজ্জামান এর আদেশক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সাইফুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামী ১৩ ই মার্চ রোজ রবিবার দুপুর ৩ঃ৩০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গবেষণাগার উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী। এছাড়া বিকাল ৪ঃ০০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মাঠে পক্ষকাল ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী দিনে “জ্যোতির্ময় বঙ্গবন্ধু ” শীর্ষক স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচনও করবেন তিনি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী মোঃ মহিবুল হাসান চৌধুরী এম.পি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম. কামরুজ্জামান।

উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা কর্মচারীকে যথাসময়ে উপস্থিত থেকে অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করার জন্য অনুরোধ করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: