রাবি ছাত্রলীগের সৈয়দ আমীর আলী হলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত 

রাবি প্রতিনিধি | ৮ মার্চ ২০২২ ২১:৩০

কর্মী সভা কর্মী সভা

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সমন্বিত হল সম্মেলনকে সামনে রেখে ১৭টি আবাসিক হলে পর্যায়ক্রমে কর্মী সভা শুরু হয়েছে। যার ধারাবাহিকতায় মঙ্গলবার (৮ মার্চ) বিকেল চার টায় বিশ্ববিদ্যালয়ের আমীর আলী হলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী এবং ছাত্রলীগের কর্মী আজিজের সঞ্চালনায় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আমরা চেয়েছি, যারা দীর্ঘদিন ধরে ছাত্রলীগের সঙ্গে পরিশ্রম করেছে তাদের জন্য হল সম্মেলন হোক। তারই ধারাবাহিকতায় বিভিন্ন হলে কর্মীদের সভা অনুষ্ঠিত হচ্ছে। আমরা তো সবাইকে পদ দিতে পারব না। আপনাদের মধ্যে যারা যোগ্য তারা নেতৃত্বে আসবে। তবে আগামী ১৪ মার্চের হল সম্মেলনে নেতৃত্বে যারাই আসুক না কেন সবার সম্মিলিত প্রয়াসেই আজকের রাবি শাখা ছাত্রলীগ যে অবস্থায় আছে সামনের দিনে তার চেয়ে আরও গতিশীল হবে বলে আশা রাখছি। 

ছাত্রলীগ দফতর সূত্রে জানা যায়, ২০২০ সালে হল সম্মেলনের তারিখ ঘোষণার পর পদ প্রত্যাশীদের কাছ থেকে সিভি আহ্বান করা হয়। এতে সম্মেলনের জন্য বিশ্ববিদ্যালয়ের ১৭ টি হল থেকে মোট ৪১৬ জন পদ প্রত্যাশী সিভি জমা দেন।

একই দিন বিশ্ববিদ্যালয়ের শাহ মখমুদ হল ও নবাব আব্দুল লতিফ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আমীর আলী হলের ছাত্রলীগের কর্মী ও ফোকলোর বিভাগের শিক্ষার্থী হৃদয় সাহার সভাপতিত্বে শাখা ছাত্রলীগের সাধারণত সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, সহ-সভপতি মেহেদী হাসান রাসেল, সাংগঠনিক সম্পাদক ইমরান খান নাহিদ, মেহেদী হাসান মিশু, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হাসান মুহাম্মদ তারেক সহ কয়েকশ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 



আপনার মূল্যবান মতামত দিন: