রাবি উপাচার্যের সঙ্গে রাবিসাসের সৌজন্য সাক্ষাৎ

আসিফ আজাদ সিয়াম, রাবি | ১৬ ফেব্রুয়ারী ২০২২, ০৫:৩৫

ছবিঃ সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) নবগঠিত কমিটির সদস্যরা।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১টায় উপাচার্যের কক্ষে সভাপতি নুরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক নূর আলমের নেতৃত্বে সংগঠনটির সদস্যরা উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে রাবিসাসের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের সার্বিক বিষয়ে উপাচার্যের সাথে আলোচনা করেন। এসময় উপাচার্য বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সাথে ক্যাম্পাসের ইতিবাচক ঘটনাগুলো তুলে ধরার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পান্ডে, সাংবাদিক সমিতির সাবেক উপদেষ্টা রেদওয়ানুল হক বিজয়, সহ-সভাপতি তাপস কুমার সরকার, তৌসিফ কাইয়ুম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর লোটাস, সাংগঠনিক সম্পাদক নোমান ইমতিয়াজ, কোষাধ্যক্ষ সাইফুর রহমান, দপ্তর সম্পাদক সোহানুর রহমান রাফি, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন চন্দ্র রায়, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মরিয়ম খাতুন পলি, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান আকাশ, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মামুন হোসাইন, কার্যনির্বাহী সদস্য আসিফ আজাদ সিয়াম, গোলাম রব্বিল, ইরফানুর রহমান তামিম সহ অন্যান্য সহযোগী সদস্যবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: