রাবি প্রথম আলো বন্ধুসভার সভাপতি সুরুজ, সম্পাদক সিফাত

রাবি প্রতিনিধি | ২৩ জানুয়ারী ২০২২, ০৬:২০

ছবিঃ সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী সুরুজ সর্দারকে সভাপতি এবং আইন ও ভূমি প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. সিফাত হোসেনকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় বন্ধুসভার কার্যনির্বাহী কমিটি-২০২২ ঘোষণা করা হয়েছে।

আজ শনিবার দুপুরে রাবি বন্ধুসভার ফেইসবুক পাতায় নবগঠিত কমিটির তালিকা আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়।

কমিটির অন্য সদস্যরা হচ্ছেন- সহসভাপতি তৌফিক হাসান এলাহী ও তানভীর ইমাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হাসান ও বিনীতা বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক কে এস কে হৃদয়, সহ-সাংগঠনিক সম্পাদক নয়ন চন্দ্র দাস, অর্থ সম্পাদক আবু সাহাদাৎ বাঁধন, দপ্তর সম্পাদক মাহাদী হাসান, প্রচার সম্পাদক তুহিনূজ্জামান, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক গোপাল রায়, সাংস্কৃতিক সম্পাদক রাইসা রাকসান্দ, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক সুমাইয়া জেসমিন, প্রশিক্ষণ সম্পাদক জাহিদ হাসান, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক মুমতা হেনা, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক মো. শফিকুল ইসলাম, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক তাহফিম হাসান মেহেদী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. আসিফ আহমেদ, ম্যাগাজিন সম্পাদক রাহিমা সিদ্দিকী, বইমেলা সম্পাদক আব্দুল জলিল ইমন ভূঁইয়া, কার্যনির্বাহী সদস্য ওমর ফারুক, মো. সাবের হোসেন ও গোলাম মোস্তফা।

কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন- বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক সাদেকুল আরেফিন, প্রথম আলো রাজশাহীর নিজস্ব প্রতিবেদক আবুল কালাম মুহম্মদ আজাদ, রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম, আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক রাশেদ আল মাহফুজ, ব্যাংকিং অ্যান্ড ইনস্যুরেন্স বিভাগের প্রভাষক মো. রাকিবুল ইসলাম
প্রমুখ।


আপনার মূল্যবান মতামত দিন: