নতুন নেতৃত্বে ইইসি-জেইউ

মান্নান, জাবি প্রতিনিধি | ৯ জানুয়ারী ২০২২, ১৪:৫১

ছবিঃ সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ই-বিজনেস এন্ড অন্ট্রাপ্রেনারশিপ ক্লাবের (ইইসি-জেইউ) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির শিক্ষার্থী মুয়াম্মার শাহরিয়ার এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই ইনস্টিটিউটের জুল ইকরাম নিবির।

শুক্রবার সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী এক বছরের জন্য নতুন এ কমিটি দায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি (বহির্বিভাগ) তাবেয়া বাশার, সহ-সভাপতি (অভ্যন্তরীণ) পিন্টু গোয়ালা, সহ-সাধারণ সম্পাদক নোশিন নাওয়াল, যুগ্ম সম্পাদক খাদিজাতুল কুবরা এবং কোষাধ্যক্ষ কাশফিয়া শাওকি।

এছাড়া কমিটিতে এইচআর বিভাগের সচিব হিসেবে বর্ণিতা বাড়ই সিঁথি, আইটি বিভাগের নির্বাহী সাকিফ শালে ধ্রুব, আইটি বিভাগের সম্পাদক নাদিয়া সুলতানা, কনটেন্ট ডেভেলপমেন্ট বিভাগের নির্বাহী সাইয়েদা পর্ণা, সম্পাদক সাদিয়া হুমায়রা, প্রেস-মিডিয়া ও ডকুমেন্টেশন বিভাগের সচিব ইফাত আমিন, সচিব শাহানা তামান্না সাথী, জনসংযোগ সম্পাদক আরিফা সুলতানা রিতু, নির্বাহী শারাজ আনজুম মিশি এবং অভ্যন্তরীণ যোগাযোগ বিভাগের সচিব হিসেবে মামুনুর রশীদ ঊষান ও নির্বাহী হিসেবে রয়েছেন সেতু ইসলাম।

পাশাপাশি বহিঃযোগাযোগ বিভাগের সচিব হিসেবে মেহেদী হাসান তুষার, নির্বাহী শাহরিয়ার ইমন, গবেষণা ও উন্নয়ন বিভাগের সচিব সোহম সরকার, অর্থ বিভাগের সচিব মেহনাজ ঐশী, সাংগঠনিক বিভাগের প্রধান মাজহারুল ইসলাম, নির্বাহী বুশরা আক্তার ও ইফতেখারুল ইসলাম শিফাত, কমপ্লায়েন্স বিভাগের সচিব ফারহা নাইমা, অফিস বিভাগের সচিব জিয়াউর রহমান জয়, নির্বাহী মাহমুদা সুলতানা মিম এবং দক্ষতা উন্নয়ন সম্পাদক হিসেবে ফারিয়া হায়দার দায়িত্ব পালন করবেন


আপনার মূল্যবান মতামত দিন: