ইউনিয়ন আওয়ামী লীগ থেকেও বাদ পড়লেন মুরাদ

সময় ট্রিবিউন | ১০ ডিসেম্বর ২০২১ ১২:৪৪

মুরাদ হাসান-ফাইল ছবি মুরাদ হাসান-ফাইল ছবি

সদ্য পদত্যাগ করা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে জামালপুর জেলা, সরিষাবাড়ী উপজেলারর পর এবার ৪ নম্বর আওনা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আওনা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. বেল্লাল হোসেন জানান, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের বিশেষ জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

তিনি বলেন, দলীয় ভাবমূর্তি বিনষ্ট, অগঠনতান্ত্রিক ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগে মুরাদ হাসানকে সভায় সর্বসম্মতিক্রমে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত হয়। এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কাছে অব্যাহতিপত্র পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, কুরুচিপূর্ণ বক্তব্য ও চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ার পর প্রধানমন্ত্রীর নির্দেশে পদত্যাগ করেন ডা. মুরাদ হাসান। একই সঙ্গে জামালপুরের স্থানীয় আওয়ামী লীগের পদও হারান।

এদিকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। সেখানে রজনীগন্ধা লাউঞ্জে অপেক্ষমান ছিলেন। রাত ১১টা ২০ মিনিটের দিকে এমিরেটসের ফ্লাইটে যাওয়ার কথা থাকলেও ফ্লাইটটি ছেড়ে যায় রাত ১টার দিকে। দুবাই হয়ে কানাডা যাবেন মুরাদ হাসান।



আপনার মূল্যবান মতামত দিন: