সীমান্ত দিয়ে অস্ত্র আনছে বিএনপি: কাদের

সময় ট্রিবিউন ডেস্ক | ২৫ জুলাই ২০২৩, ২২:৫৫

সংগৃহীত
চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত দিয়ে বিএনপি দেশে অস্ত্র আনছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
 
আজ মঙ্গলবার (২৫ জুলাই) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সহযোগী সংগঠনগুলো এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।
 
ওবায়দুল কাদের বলেন, সীমান্তের এপার থেকে খবর পাচ্ছি, অস্ত্র কিনছে তারা (বিএনপি)। চাঁপাইনবাবগঞ্জ তাদের অস্ত্র সরবরাহের একটা ঘাঁটি। আগ্নেয়াস্ত্র এনে মজুত করছে। জনশক্তি তাদের কাছে শক্তি নয়। যারা অস্ত্র শক্তি দিয়ে ক্ষমতায় বসতে চায়, জনশক্তির ওপর তাদের আস্থা থাকার কথা না।
 
তিনি আরো বলেন, আমরা যখন শোকের মাসের কর্মসূচি নিতে যাই, তখন বিএনপি তো বলেই, কিছু মিডিয়াও পাল্টাপাল্টি কর্মসূচি বলে। আমরা বলেছি, আমরা নির্বাচন পর্যন্ত মাঠে থাকব। এখানে পাল্টাপাল্টি হলো কোথায়? আমরা কেন সংঘাত করব? আমরা তো চাই সংঘাতমুক্ত, শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু একটা নির্বাচন। এটা জাতির কাছে আমাদের প্রতিশ্রুতি। তিনি বলেন, বাংলাদেশের জনগণ শেখ হাসিনার উন্নয়নের সঙ্গে আছে।
 
নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমাদের আর হেলায়-ফেলায় সময় কাটানোর সুযোগ নেই। নিষ্ক্রিয় থাকার সুযোগ নেই। প্রোগ্রাম থাকলে যাব, অন্যদের ব্যাপারে মাথা ঘামাব না; তাহলে হবে না। সতর্ক থাকতে হবে, নির্বাচন পর্যন্ত। সংঘাত আমরা করব না। মাঠে সক্রিয় থাকব। যারা সংঘাত করতে আসবে, তাদের প্রতিহত করব। তারা (বিএনপি) খালি মাঠ পেলে সংঘাত করবে, সেই প্রস্তুতি তারা নিচ্ছে বলেও জানান তিনি।
 
এসটি/এসকে

আপনার মূল্যবান মতামত দিন: