আন্দোলনে ব্যর্থ বিএনপি নির্বাচনেও ব্যর্থ হবে: কাদের

সময় ট্রিবিউন ডেস্ক: | ২২ জুলাই ২০২৩, ২১:২০

সংগৃহীত ছবি

সাম্প্রদায়িকতা জঙ্গীবাদ আমাদের প্রধান শত্রু। আর এ দুইয়ের বিশ্তস্ত ঠিকানা বিএনপি। আমাদের অস্তিত্বের লড়াই চলছে। আপনারা প্রস্তুত থাকবেন। যে হাত ভাঙচুর করতে আসবে, আগুন নিয়ে পোড়াতে আসবে সেই হাত ভেঙে দিবেন। আন্দোলনে ব্যর্থ বিএনপি নির্বাচনেও ব্যর্থ হবে। এসব কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২২ জুলাই) দুপুরে নোয়াখালী কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপি আস্ফালনের জবাব আমাদের দিতে হবে। গত কয়েকদিনে তারা জেলায় জেলায় যে তাণ্ডব শুরু করেছে তার জবাব আমাদের দিতে হবে। তারা গত সাড়ে ১৪ বছরে আন্দোলনে ব্যর্থ হয়ে জ্বালাও পোড়াও শুরু করেছে। তবে আন্দোলনে ব্যর্থ বিএনপি আগামিতে নির্বাচনেও ব্যর্থ হবে।

ওবায়দুল কাদের বিদেশীদের উদ্দেশ্যে বলেন, ভিসা নীতি দেবেন দেন, নিষেধাজ্ঞা দিবেন দেন। শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় করে না। আমরা ডাল-ভাত খেয়ে দিন কাটাবো তবুও কারো কাছে তিনি মাথা নত করবেন না। কিভাবে দেশে জনগণের উন্নতি করা যায় তা শেখ হাসিনা জানেন।

তিনি আরও বলেন, মনে রাখবেন আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। আন্দোলন করে, সন্ত্রাস করে আওয়ামী লীগকে দাবিয়ে রাখা যাবে না। বিগত ৪৮ বছরেও শেখ হাসিনার মতে দক্ষ জনপ্রিয় সৎ ব্যক্তির বাংলাদেশে জন্ম হয় নাই। বঙ্গবন্ধুর পর তার মতো সাহসী কোনো রাস্ট্রপ্রধান ক্ষমতায় আসানি। যতোক্ষণ ক্ষমতা আছেন তিনি আল্লাহ ছাড়া কাউকে ভয় করেন না।


আপনার মূল্যবান মতামত দিন: