হালুয়াঘাট উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের কমিটি গঠন

মো. জাকিরুল ইসলাম, হালুয়াঘাট প্রতিনিধি | ৫ মে ২০২৩, ২২:৪৪

ছবিঃ সংগৃহীত

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় দীর্ঘ প্রতিক্ষার পর উপজেলা, পৌর ও কলেজ শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ মে) রাতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আল আমিন ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির এক যৌথ সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি প্রকাশ করা হয়।

নবগঠিত কমিটিতে শাবজালুর রহমান হিল্লোলকে সভাপতি ও মো.শাহিব হোসেন রাহুলকে সাধারণ সম্পাদক ও তৌহিদুল ইসলাম তৌহিদকে সাংগঠনিক সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ঠ কমিটি অনুমোদন দেন জেলা ছাত্রলীগ।

এতে সহ-সভাপতি পদে জাকারিয়া আলম সুজন, রুবেল রানা, রাকিবুল ইসলাম রাকিব, শাহরিয়ার ইমরান খান, নুরুজ্জামান মিলন, শুভাশিস সরকার বিশাল, বদরুল হায়দার আতিক, আবু সায়েম তারেক, একে আজাদ, মেহেদী হাসান তপু, জয় পাঠক, কামরুল ইসলাম, শেখ সাদি সৌরভ, জহিরুল ইসলাম, আতাউর, মারুফুল আলম, ফয়সাল মোর্শেদ জনি

যুগ্ম সাধারণ সম্পাদক পদে শেখ ফরিদ আহমেদ রিয়াদ, মির্জা রুমান, সাদ আরাফাত জয়, নিকসেং চিসিম, মাহফুজুর রহমান, মোহিত হাসান সজিব, জাহিদুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক পদে মনির শেখ, আল আরাফাত নুর, মোজাম্মেল, ফরিদ হোসেন, মারুফ, রকিবুল হাসান রকি।

অপর দিকে পৌর শাখা ছাত্রলীগ আশিকুর রহমান আশিককে সভাপতি ও নাফিউল সাদাত ঈশান কে সাধারণ সম্পাদক এবং মশিউর রহমানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এই কমিটিতে অন্যরা হলেন সহ-সভাপতি, কোহিনুর হোসেন, আশারফুল ইমলাম জিহাদ, মির্জা নাসরুল হাসান ইভান, মাহমুদুল হাসান শুভ, মনোয়ার হোসেন

যুগ সম্পাদক পদে মির্জা নাফিস ইমরান ইমন, সোহায়েব, মোহাম্মদ নয়ন ও সাংগঠিনক সম্পাদক পদে আকাশ কুমার ভৌমিক, সাজ্জাদ হোসেন মন্ডল।

সেই সাথে হালুয়াঘাট শহীদ সৃতি ডিগ্রী কলেজ শাখায় মনিরুজ্জামান তন্ময়কে সভাপতি মোঃ মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক করে আগামী এক (০১) বছরের জন্য উপজেলায় ৩৩ পৌরসভায় ১৩ কলেজ শাখায় ২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়।

একই সাথে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা জেলা ছাত্রলীগ বরাবর জমা দেওয়ার জন্য আহবান জানানো হয়। দীর্ঘদিন পর উপজেলা ছাত্রলীগের কমিটি দেওয়ায় ময়মনসিংহ জেলা ছাত্রলীগের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: