ক্ষমতায় যেতে বিএনপি বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে: কৃষিমন্ত্রী

সময় ট্রিবিউন ডেস্ক: | ১৮ মার্চ ২০২৩, ১৮:৫৮

সংগৃহীত ছবি

বিএনপি ক্ষমতায় যেতে বারবার বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে এবং তাদের হাতে-পায়ে ধরছে। বিদেশিদের কাছে কাকুতি-মিনতি করে বিএনপি সফল হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

শুক্রবার (১৭ মার্চ) দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় সরকারি কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে কৃষিমন্ত্রী এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, বিএনপির আমলে স্বচ্ছ ব্যালট বক্স ছিল না। ১ কোটি ৩০ লাখ ভুয়া ভোটার ছিল। আমরা তা প্রতিহত করেছি। তারা নৈরাজ্য সৃষ্টি করেছে, আগুন-সন্ত্রাস করেছে, আগুন দিয়ে শত শত মানুষকে পুড়িয়ে মেরেছে, এর চেয়ে বর্বরতা আর কী হতে পারে! দেশের মানুষ এ ধ্বংসাত্মক ও পৈশাচিক বর্বরতাকে আজও ভোলেনি। সংবিধানের বাইরে আমাদের কিছুই করার সুযোগ নেই। সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন হবে। নির্বাচন কমিশন সুন্দর, সুষ্ঠু ও স্বাধীনভাবে জাতীয় নির্বাচন উপহার দেবে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার আপ্রাণ চেষ্টা করছে বিনা মূল্যে চিকিৎসাসেবা গরিবের দোরগোড়ায় পৌঁছে দিতে। আজকের বিনা মূল্যে চিকিৎসাসেবা থেকে এলাকার অনেক মানুষের উপকার হবে। এভাবে আমরা এ দিনকে স্মরণ করে রাখতে চাই।


আপনার মূল্যবান মতামত দিন: