বর্গীর চেয়েও ভয়ংকর লুটেরা দল বিএনপি: ওবায়দুল কাদের

সময় ট্রিবিউন ডেস্ক: | ৫ মার্চ ২০২৩, ১১:৩৭

ছবি: সংগৃহীত

দেশবাসী হাওয়া ভবনের কথা ভুলে যায়নি। আমেরিকা ও সিঙ্গাপুরে বিএনপির হাজার হাজার কোটি টাকা পাচার করার কথাও ভোলেনি। মনে রাখতে হবে, বর্গীর চেয়েও বিএনপি ভয়ংকর লুটেরা দল। বিএনপি ক্ষমতায় গেলে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা গিলে খাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোছলেম উদ্দিন আহমদের স্মরণে আয়োজিত এক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, ‘তাদের আন্দোলনের গতি কমে গেছে, গলার জোর বেড়ে গেছে। বিএনপি বলেছিল, ১০ ডিসেম্বর দেশ দখল করবে, পরের দিন খালেদা জিয়া দেশ চালাবে। সরকার নাকি লাল কার্ড দেখাবে। এজন্য তারেক রহমানের ডাকে তাদের নেতাকর্মীরা হাড়ি-পাতিল, লোটা-কম্বল নিয়ে সাতদিন সমাবেশের নামে পিকনিক করেছে। তারা এখন লাল কার্ড থেকে নীরব পদযাত্রার করছে।’

শোকসভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান আলোচক ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।



আপনার মূল্যবান মতামত দিন: