নেতাকর্মীরা রাজপথে বিএনপিকে প্রতিহত করবে: আব্দুর রহমান

সময় ট্রিবিউন | ২৩ অক্টোবর ২০২২ ১৯:১২

ছবিঃ সংগৃহীত ছবিঃ সংগৃহীত

বিএনপি এই সরকারের বিরুদ্ধে যতই ষড়যন্ত্র করুক, আওয়ামী লীগের নেতাকর্মীরা বেঁচে থাকতে তাদের ষড়যন্ত্র কখনোই বাস্তবায়ন হতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান। তিনি বলেন আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে বিএনপির সঙ্গে মোকাবিলা করে তাদের প্রতিহত করবে ইনশাআল্লাহ।

আজ রোববার বিকেলে জয়পুরহাট শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দানে জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সামনে জাতীয় নির্বাচন। এই নির্বাচন কারও জন্য থেমে থাকবে না। সঠিক সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে। এজন্য পাড়া-মহল্লা থেকে শুরু করে সকল স্থানে আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরও শক্তিশালী করতে হবে। পাড়া-মহল্লা পর্যায়ে আওয়ামী লীগ শক্তিশালী এবং ঐক্যবদ্ধ হলে নৌকার বিজয় হবেই হবে।

সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্থানীয় সংসদ সদস্য সামছুল আলম দুদু, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন মণ্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ অন্যরা।



আপনার মূল্যবান মতামত দিন: