ফরিদপুরের কেন্দ্রীয় ৪ নেতার নিকট কর্মীদের অনেক প্রত্যাশা

এহসান রানা, ফরিদপুর | ৫ অক্টোবর ২০২২ ১৭:৫১

সংগৃহীত সংগৃহীত

বিএনপির কেন্দ্রীয় ৪ নেতার প্রতি ফরিদপুরবাসীর অনেক প্রত্যাশা। এই বিএনপির কেন্দ্রীয় ৪ নেতার মধ্যে রয়েছেন ২ জন তৃণমূলের আর ২ জন পিতার উত্তরসূরি।

তৃনমূলের নেতারা হলেন যুবদলের কেন্দ্রীয় নেতা মাহাবুবুল হাসান পিংকু ও কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ শহিদুল ইসলাম বাবুল। মাহাবুবুল হাসান পিংকু ও শহীদুল ইসলাম বাবুল ফরিদপুর থেকে তিলে তিলে পরিশ্রম করে ঢাকা পর্যন্ত পৌঁছে তৃণমূলের নেতা হয়েছে। এই রাজনীতি করতে গিয়ে তাদের অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে।

অপর ২ কেন্দ্রীয় নেতারা হলেন, বিএনপির সাবেক মহাসচিব, বর্ষীয়মান প্রয়াত নেতাকে এম ওবায়দুর রহমান এর মেয়ে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু ও সাবেক মন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির সহ সভাপতি প্রয়াত চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর কন্যা বিএনপির কেন্দ্রীয় মহিলাদলের যুগ্ন সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ।

ফরিদপুরের ৯ টি উপজেলার বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সাবি করে জানান, ফরিদপুরের ৪ কৃতী সন্তানের প্রতি তাদের প্রত্যাশা তারা যেন শক্ত হাতে ও ঠাণ্ডা মাথায় ফরিদপুর জেলা বিএনপির একাধিক বিভক্ত গ্রুপ গুলিকে একসাথে সমন্বয় করে আগামীর রাজনৈতিক আন্দোলনে লড়াকু সৈনিক হিসেবে বিএনপির হাতকে শক্তিশালী করার জন্য আহবান জানান।



আপনার মূল্যবান মতামত দিন: