ডেমরায় ৬৬ নং ওয়ার্ডের যুবলীগের বামৈল ইউনিটের সভাপতি রাজন ও সম্পাদক অতুল

সালে আহমেদ,ডেমরা | ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৬:২১

সংগৃহীত সংগৃহীত

সংগঠনকে শক্তিশালী, গতিশীল ও সুসংগঠিত করার জন্য এবং প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে অাগামী ১ বছরের জন্য ঢাকা মহানগর দক্ষিনের অর্ন্তগত ৬৬ নং ওয়ার্ডের বামৈল ইউনিটের যুবলীগের কমিটি ঘোষনা।

ঢাকা মহানগর দক্ষিনের ৬৬ নং ওয়ার্ডের সভাপতি রাসেল ভু্ইঁয়া ও সাধারন সম্পাদক মেহেদী হাসানের স্বাক্ষরিত নবগঠিত বামৈল ইউনিটের যুবলীগের কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হন সাবেক ছাত্রনেতা এস ডি রাজন ও সাধারন সম্পাদক মোঃ আমিনুল ইসলাম অতুল।সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন মোঃ জুবায়ের আহমেদ মুন্না,সহ-সভাপতি মোঃ শাকিল।যুগ্ন সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন সুজন চন্দ্র দাস,মোঃ ইয়াসিন মিয়া।সাংগঠনিক আজিজুল ইসলাম আজিজ ও মোঃ সজিব আহমেদ।প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুল্লাহ নির্বাচিত।

নবগঠিত কমিটির সভাপতি এস ডি রাজন বলেন,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে কাজ করবো।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য রাজপথে ছিলাম এবং থাকবো।গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত করার ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে কৃতজ্ঞতা জানাই।


প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, উল্লেখিত আংশিক কমিটিকে আগামী ১৫ (পনের) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশনা দেয়া হয়।



আপনার মূল্যবান মতামত দিন: