সর্বগ্রাসী সঙ্কটে দেশ বিপর্যস্ত: সালেহ প্রিন্স

মো. জাকিরুল ইসলাম, হালুয়াঘাট প্রতিনিধি | ২৩ আগষ্ট ২০২২, ২৩:০০

সংগৃহীত

আওয়ামী সরকারের ব্যর্থতা ও ভুল সিদ্ধান্তে জনজীবনে নাভিশ্বাস উঠেছে। মানুষের আয় সঙ্কুচিত হয়ে গেছে।   প্রতিতটি পণ্যের দাম আকাশচুম্বী। নজিরবিহীন লোডশেডিং সহ সর্বগ্রাসী সংকটে দেশ বিপর্যস্ত বলে অভিযোগ করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

নজিরবিহীন লোডশেডিং, জ্বালানি তেল, সার, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যে ও পরিবহন ভাড়ার অস্বাভাবিক বৃদ্ধির প্রতিবাদে সোমবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহের সীমান্তর্বতী হালুয়াঘাট উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় এমরান সালেহ বলেন, নজিরবিহীন লোডশেডিংয়ে কল-কারখানায় উৎপাদন ব্যাহত হচ্ছে।

ক্ষরায় ও পানি দিতে না পারায় ধান ক্ষেত ফেটে চৌচিড়। বিদ্যুৎ সঙ্কট, সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিতে কৃষকের মাথায় হাত। অন্যদিকে গণতন্ত্র ও ভোটাধিকার সুদুর পরাহত। তিনি আরও বলেন, জনগণ দেশ পরিচালনায় ব্যর্থ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। জোর করে ক্ষমতায় টিকে থাকতে তারা তালগোল পাকিয়ে ক্রমাগত মিথ্যাচার করছে, সত্য আড়াল করে বিভ্রান্তি ছড়াচ্ছে।

বিএনপির কেন্দ্রীয় এ নেতা বলেন, সত্য কথা বলে বেকায়দায় পড়ে নিজে বাঁচার জন্য পররাষ্ট্রমন্ত্রী এখন নিজের বক্তব্যকেই অস্বীকার করছে। পররাষ্ট্রমন্ত্রীর জ্বালানো আগুনে ঘি ঢেলে আরেক মন্ত্রী বললেন তারা পুলিশের ওপর নির্ভরশীল। আসলে আওয়ামী লীগ জনগণ নয়, সব সময় অপরের ওপর নির্ভরশীল এবং তাঁবেদার।  

এসময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, জেলা বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হানিফ মো. শাকের উল্লাহসহ হাজারো কর্মী বিক্ষোভ মিছিলে অংশ নেন।


আপনার মূল্যবান মতামত দিন: