বরগুনা জেলা ছাত্রলীগের সম্মেলন ১৭ জুলাই চলছে প্রস্তুতি

তালুকদার মাসুদ, বরগুনা | ১৩ জুলাই ২০২২, ০৮:৪৬

সংগৃহীত

আসছে ১৭ জুলাই জেলা ছাত্রলীগের সম্মেলন। আর এই সম্মেলনকে কেন্দ্র করে বরগুনা  শহরে প্রতিদিনই স্লোগানে মুখরিত থাকে পদ প্রত্যাশি নেতাকে নিয়ে। 

অন্যান্য পদের থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলছে বেশি তোর জোর। 

আর এ সম্মেলনকে ঘিরে নেতাকর্মীরা শুরু করেছে নানামুখী কার্যক্রম। কেউ ফেস্টুন আবার কেউ পোস্টার ছাপিয়ে প্রধান সড়ক জুড়ে পরিচিতি প্রদান করছেন। 

এর আগে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ থেকে আগত উপ-তথ্য ও গবেষণা সম্পাদক মো: আবদুর রশিদ রাফির হাতে সভাপতি পদে ৩২ ও সাধারণ সম্পাদক পদে ৩১জন মনোনয়নপত্র ক্রয় করে দাখিল করেছেন।

আবার কেউ কেউ উভয়পদেই মনোনয়নপত্র ক্রয় করেছেন। 

জেলা ছাত্রলীগের সভাপতি পদে মনোনয়নপত্র দাখিলকৃতদের মধ্যে এগিয়ে আছেন যারা-

রেজাউল কবির রেজা, রিসাদ হাসান প্রিন্স, সাইফুল ইসলাম তুহিন, ওলিউর রহমান সাকিব ফরাজী, সবুজ মোল্লা, প্রত্যয়দেব প্রান্ত, সাইফুল ইসলাম সাগর,  ইমরান, সুমন রায়। 

তবে জাহিদুল ইসলাম, রেজাউল কবির রেজা, আওলাদ রাজু, মনির মোল্লা, রাজিব দেবনাথ, আরেফিন রাফি, মোঃ রুবেল, এইচ এম আল মামুন, ইকলাস বাবু, ফাহাদ হাসান তানিম, কামরুল বিশ্বাস, রাহাত খান, ইফরান আহমেদ বিশাল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। 

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র দাখিলকৃতদের মধ্যে এগিয়ে আছেন যারা- সাইফুল ইসলাম রাকিব, জসিম উদ্দিন সৈকত, ইফরান আহমেদ বিশাল, ফাহাদ হাসান তানিম, গোলাম রাব্বানি ডানিয়েল। 

তবে শাহরিয়ার নাদিম, নাফিউল ইসলাম সিনহা, আবুল কাসেম রাজা, বায়জিদ সানি, মেহেদী হাসান, মো: ইসমাইল, জাহিদ হাসান পারভেজ, এস এম নূরে আলম, নাহিদ দেওয়ান, রাকিবুল ইসলাম, আকিব খান, ইমরান, সুরু মন্ডল, ইকলাস বাবু, তানজিল ইসলাম, সুমন রায়, খাইরুল ইসলাম ফাহাদ, সাকিবুল আলম আকাশ, সোহাগ মৃধা, শামিম রেজা, রোমেল ইসলাম শুভ, উজ্জল সরকার তদপরতা চালিয়ে যাচ্ছেন। 

এছাড়া অনলাইনে অনেকেই মনোনয়নপত্র ক্রয় করে জমা দিয়েছেন। 

এ বিষয়ে জানতে চাইলে বরগুনা জেলার কৃতি সন্তান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির কর্মসংস্থান বিষয়ক উপ-সম্পাদক খাদিমুল বাশার জয় বলেন, ” জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ইউনিট বরগুনা জেলা ছাত্রলীগের সম্মেলনে বঙ্গবন্ধু-মুক্তিযুদ্ধ- দেশরত্ন শেখ হাসিনা’র প্রশ্নে আপোষহীন, মেধাবী, সৎ, যোগ্য, সাধারণ শিক্ষার্থী ও কর্মীদের মাঝে গ্রহণযোগ্য প্রার্থীদেরকেই নির্বাচিত করা হবে। 

 


আপনার মূল্যবান মতামত দিন: