চুয়াডাঙ্গায় যুব মহিলা লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি | ৪ জুন ২০২২, ২৩:০২

সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য ও হত্যার হুমকির প্রতিবাদে চুয়াডাঙ্গায় যুব মহিলা লীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। শনিবার সকালে জেলা যুব মহিলা লীগের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

যুব মহিলা লীগের নেতা-কর্মিরা শহরের গোরস্থানপাড়া থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের গুরত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে। পরে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সভা তারা। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ যুব মহিলা লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি আফরোজা পারভীন। এসময় তিনি বলেন, বিএনপি ও তাদের জোটের শরীকদল বর্তমান সরকারের উন্ন্নয়নকে বাঁধাগ্রস্থ করাতে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। তারা সরকারের সাফল্যকে মেনে নিতে পারছে না। তাই তারা আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানা প্রকার অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমরা এই অপপ্রাচেরর বিরুদ্ধে বিএনপি ও তাদের শরীক দলগুলোকে রাজপথেই মোকাবেলা করবো। 

প্রতিবাদ ও বিক্ষোভ সসমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সহ-সভাপতি ইভা খাতুন ও শিউলি খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক আলীজা আক্তার ও জাহানারা খাতুন, সদর উপজেলা যুব মহিলা লীগ সভাপতি পারুল খাতুন, সাধারণ সম্পাদক কাজলী খাতুন, আলমডাঙ্গা উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মনিরা খাতুন, সাংগঠনিক সম্পাদক পপি খাতুন, দামুড়হুদা উপজেলা সভাপতি সাহিদা খাতুন, সাধারণ সম্পাদক আদুরী খাতুন ও জীবননগর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি কহিনুর খাতুনসহ জেলার প্রায় পাঁচ শতাধিক যুব মহিলা লীগ নেতৃবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: