বসুন্ধারার এমডি’র ছবি ফেসবুকে আপলোড করাই কাল হলো মেয়েটির (ভিডিও)

সময় ট্রিবিউন | ২৭ এপ্রিল ২০২১, ২০:০০

মোসারাত জাহান মুনির সাথে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর: ছবি সংগৃহীত

রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে সোমবার (২৫ এপ্রিল) সন্ধ্যার পর মোসারাত জাহান মুনিয়া নামের এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘরে ফ্যানের সাথে তার মরদেহ ঝুলতে দেখা যায়।

গুলশানে ১ লাখ টাকা ভাড়ায় ফ্ল্যাটে থাকতেন মোসারাত জাহান মুনিয়া। তার ফ্ল্যাটে নিয়মিত যাতায়াত ছিল শীর্ষ স্থানীয় একটি ব্যবসায়ী গ্রুপের এমডির।

২১ বছর বয়সী মুনিয়ার বাড়ি কুমিল্লা শহরে। তার পরিবার সেখানেই থাকে।

গতকাল তার মরদের উদ্ধারের পর আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে শীর্ষ স্থানীয় ব্যবসায়ী বসুন্ধারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন মুনিয়ার বড় বোন।

এদিকে এরইমধ্যে ওই ব্যবসায়ীর সঙ্গে মুনিয়ার একটি ফোনালাপ সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে ৫০ লাখ টাকা লেনদেনের বিষয় নিয়ে কথাবার্তা শোনা যায়।

আত্মহত্যার আগে তরুণীকে বসুন্ধরা এমডি’র হুমকির ফোনালাপ

সেই মামলার এজাহার সূত্রে জানা যায়, মেয়েটির সঙ্গে শীর্ষ ওই ব্যবসায়ীর সম্পর্ক দুই বছরের। ওই ব্যবসায়ী এক বছর মেয়েটিকে বনানীর একটি ফ্ল্যাটে রাখেন। গত মার্চে গুলশানের এই ফ্ল্যাটে ওঠেন মেয়েটি। গত ২৩শে এপ্রিল ইফতার পার্টি হয় ওই বাসায়। ওই পার্টির ছবি ফেসবুকে আপলোড করা নিয়ে মুনিয়ার সঙ্গে ওই ব্যবসায়ীর মনোমালিন্য হয়। পরে মেয়েটি তার বোনকে ফোন করে জানান, তিনি ঝামেলায় পড়েছেন।

গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার নাজমুল হাসান গণমাধ্যমকে বলেন, দেশের একটি শীর্ষস্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালকের সঙ্গে মুনিয়ার সম্পর্ক ছিল। তিনি ফ্ল্যাটে যাতায়াত করতেন বলেও আমরা জানতে পেরেছি। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ ও মোসারাতের ব্যবহৃত ডিজিটাল ডিভাইসগুলো জব্দ করেছে।

মুনিয়া যে কারনে আত্মহত্যা করলেন দেখুন এই ভিডিওতে


আপনার মূল্যবান মতামত দিন: