সিআইডির সেই এএসপিসহ ৪ জনের জামিন নামঞ্জুর

সময় ট্রিবিউন | ৩১ আগস্ট ২০২১ ১৩:০২

দিনাজপুরে মা ও ছেলেকে অপহরণের মামলায় রংপুর সিআইডির এসএসপিসহ তিন সদস্য ও মাইক্রোবাস চালকের করা জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত-ছবি: সংগৃহীত দিনাজপুরে মা ও ছেলেকে অপহরণের মামলায় রংপুর সিআইডির এসএসপিসহ তিন সদস্য ও মাইক্রোবাস চালকের করা জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত-ছবি: সংগৃহীত

দিনাজপুরে মা ও ছেলেকে অপহরণের মামলায় রংপুর সিআইডির এসএসপিসহ তিন সদস্য ও মাইক্রোবাস চালকের করা জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিশির কুমার বসুর আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন।

তারা হলেন-রংপুর সিআইডির এএসপি সারোয়ার কবীর সোহাগ, এএসআই হাসিনুর রহমান, কনস্টেবল আহসান-উল হক ফারুক ও মাইক্রোবাস চালক হাবিব মিয়া।

দিনাজপুর আদালত পরিদর্শক মো. মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গত ২৬ আগস্ট একই আদালতে সিআইডির তিন সদস্যের জামিন আবেদন করা হয়। সেদিনও তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত।

দিনাজপুরের চিরিরবন্দরে মা-ছেলেকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগে গত ২৪ আগস্ট দিনাজপুরের দশমাইলে পুলিশের হাতে গ্রেপ্তার হন রংপুর সিআইডির এএসপি মো. সারোয়ার কবির সোহাগ, এএসআই হাসিনুর রহমান, কনস্টেবল আহসান-উল হক ফারুক ও মাইক্রোবাস চালক হাবিব মিয়া। পরে, গ্রেপ্তার করা হয় ফুসিউল আলম পলাশকে।

এ ঘটনায় অপহরণ থেকে উদ্ধার হওয়া জাহাঙ্গীর আলম বাদী হয়ে বুধবার চিরিরবন্দর থানায় একটি মামলা করেন। মামলাটি চিরিরবন্দর থানা থেকে দিনাজপুর ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: