১ সেপ্টেম্বর হাইকোর্টে পরীমনির জামিন শুনানি

সময় ট্রিবিউন | ২৬ আগষ্ট ২০২১, ২১:৩২

আদালতে পরীমনি-ছবি: সংগৃহীত

রাজধানীর বনানী থানায় দায়ের হওয়া মাদক মামলায় কারাবন্দি চিত্রনায়িকা পরীমনির জামিন আবেদনের ওপর শুনানির জন্য আগামী ১ সেপ্টেম্বর তারিখ নির্ধারণ করেছেন আদালত।

একইসঙ্গে আদালত রুল দিয়েছেন, পরীমনির জামিন শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর নিম্ন আদালত যে তারিখ নির্ধারণ করেছেন তা কেন অবৈধ ঘোষণা করা হবে না।

বৃহস্পতিবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এই তারিখ নির্ধারণ করেন।

এদিন সকালে জেড আই খান পান্না ও মুজিবুর রহমান সংশ্লিষ্ট আদালতে পরীমনির জামিন আবেদন উপস্থাপন করেন।  

গতকাল নিম্ন আদালতের আদেশ চ্যালেঞ্জ করে আইনজীবীর মাধ্যমে জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন পরীমনি। আইনজীবী মজিবুর রহমান গত ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমনির জামিন আবেদন করলে আদালত শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন নির্ধারণ করেন।

গত ৪ আগস্ট পরীমনিকে গ্রেপ্তার করে র‍্যাব। তার বিরুদ্ধে র‍্যাব-১-এর কর্মকর্তা মো. মজিবর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বনানী থানায় মামলা দায়ের করেন। মামলার নথিতে উল্লেখ করা হয়, পরীমনির বাসা থেকে ক্রিস্টাল মেথ, এলএসডি ও বিদেশি মদ জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, পরীমনি চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের কাছ থেকে মাদক সংগ্রহ করতেন।


আপনার মূল্যবান মতামত দিন: