পরীমনি ও রাজের নামে একাধিক মামলার প্রস্তুতি

সময় ট্রিবিউন | ৫ আগষ্ট ২০২১, ১৮:৩৪

পরীমনি ও প্রযোজক নজরুল রাজ-ফাইল ছবি

বাংলা চলচ্চিত্রের এ সময়ের আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনিকে গতকাল বুধবার রাতে আটক করা হয়। তাঁর বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার করেছে র‍্যাব। এরপর প্রযোজক নজরুল ইসলাম রাজ ওরফে নজরুল রাজকে কার্যালয় থেকে আটক করা হয়।

র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ জানিয়েছেন, আটকের পর বৃহস্পতিবার সকাল থেকে র‍্যাব সদর দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে দুজনকেই। পরীমনি ও নজরুল রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। এ ছাড়া নথিপত্র যাচাই–বাছাই করা হচ্ছে। তাঁদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনেও মামলা হতে পারে।

তিনি বলেন, পরীমনির বিরুদ্ধে বাসায় মাদকদ্রব্য থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়। নজরুল রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি মাদকের আসর বসিয়ে সেখানে আসা বিত্তবান ব্যবসায়ী ও উচ্চবিত্তের সন্তানদের ভিডিও ধারণ ও ব্ল্যাকমেলিং করে মোটা অঙ্কের টাকা আদায় করতেন।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সূত্র জানায়, এ ধরনের ঘটনায় জড়িত আরও কয়েকজনকে নজরদারিতে রাখা হয়েছে। তাঁদের পর্যায়ক্রমে আইনের আওতায় আনা হবে।

এর আগে গত বৃহস্পতিবার মধ্যরাতে আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত কেন্দ্রীয় উপকমিটির সদস্য হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‍্যাব। তারপর গত রোববার মধ্যরাতে গোয়েন্দা পুলিশ আটক করে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে। তাঁদের বাসা থেকেও ইয়াবা ও মদ উদ্ধার করা হয়। এ তিনজন এখন পৃথক মামলায় পুলিশ রিমান্ডে আছেন। তাঁদের বিরুদ্ধেও মাদকের আসর বসানো, বিভিন্ন ব্যক্তির সঙ্গে ভিডিও করে ব্ল্যাকমেলিংসহ বিভিন্ন অভিযোগের কথা বলেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।


আপনার মূল্যবান মতামত দিন: