অর্থ আত্মসাত মামলায় সাহেদ আবারও রিমান্ডে

সময় ট্রিবিউন | ১৮ মে ২০২১, ০৩:৩৫

র‍্যবের হাতে গ্রেপ্তার রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ করিম-ফাইল ছবি

করোনভাইরাসের সংক্রমণ পরীক্ষার ভুয়া রিপোর্ট সরবরাহ করার দায়ে দেশজুড়ে আলোচিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ করিমকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

চট্টগ্রামের ডবলমুরিং থানায় সাহেদ করিমের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় সোমবার (১৭ মে) মহানগর হাকিম মেহনাজ রহমান রিমান্ড আবেদনের ওপর শুনানি শেষে এ আদেশ দেন। মামলাটি তদন্ত করছে সিআইডি।

সিআইডির চট্টগ্রাম জোনের বিশেষ পুলিশ সুপার শাহনেওয়াজ খালেদ গণমাধ্যমকে বলেন, ‘আমরা সাতদিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছিলাম। ভার্চুয়ালি শুনানি শেষে আদালত তিনদিন মঞ্জুর করেছেন। আসামি সাহেদ করিমকে সশরীরে হাজির করা হয়নি। তাকেও ভার্চুয়ালি হাজির করা হয়। পরবর্তীতে আমরা আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য আমাদের হেফাজতে নেব।’

ঢাকায় অটোরিকশা চলাচলের জন্য বিআরটিএ’র ভুয়া রুট পারমিট সরবরাহ করে ৯১ লাখ ২৫ হাজার টাকা আত্মসাতের অভিযোগ এনে চট্টগ্রামের একটি গাড়ি আমদানিকারক প্রতিষ্ঠান মামলাটি দায়ের করেছিল।

গত বছরের ১১ অক্টোবর ওই মামলায় সাহেদকে গ্রেফতার দেখানোর পর জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করেছিল। আদালত ওই সময় চারদিন মঞ্জুর করেছিলেন। এরপর চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি একই মামলায় সাহেদ করিমকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন আদালত।

এর আগে ২০২০ সালের ১৫ জুলাই ভারতে পালানোর পথে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয় সাহেদ করিমকে।


আপনার মূল্যবান মতামত দিন: