৫ জানুয়ারি পরীমনির বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি

সময় ট্রিবিউন | ৩ জানুয়ারী ২০২২, ০৫:৪৪

চিত্রনায়িকা পরীমনি-ফাইল ছবি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের বিষয়ে শুনানি পিছিয়ে ৫ জানুয়ারি অভিযোগ গঠনের শুনানির নতুন দিন ঠিক করেছেন আদালত।

ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম রোববার এই দিন ঠিক করেছেন।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত এ তথ্য নিশ্চিত করে বলেন, পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে করা মাদক মামলায় অভিযোগ গঠনের বিষয়ে আজ শুনানির দিন নির্ধারিত ছিল। পরীমনি আদালতে হাজিরও হন। তবে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আয়ুবুর রহমান মারা যাওয়ায় আদালতের কার্যক্রম পূর্ণ দিবস মুলতবি করা হয়। এ জন্য মামলার অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে নতুন দিন ঠিক করেন আদালত।

এর আগে ১৪ ডিসেম্বর এই মামলার অভিযোগ গঠনের শুনানির দিন ঠিক ছিল। তবে সেদিন অসুস্থ হয়ে পড়ায় পরীমনি আদালতে হাজির হননি। এ জন্য সেদিন অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে যায়।

গত বছরের ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। পরে গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে পুলিশের দেওয়া অভিযোগপত্র ১৫ নভেম্বর আমলে নেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত।

মামলা হওয়ার দুই মাসের মাথায় ৪ অক্টোবর আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। অভিযোগপত্রে ১৯ জনকে সাক্ষী করা হয়েছে।

অভিযোগপত্রে বলা হয়েছে, পরীমনির বাসা থেকে জব্দ মাদকদ্রব্যের বৈধ কোনো কাগজপত্র ছিল না। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে লিখিতভাবে সিআইডিকে জানানো হয়, ২০১৯-২০ অর্থবছরে পরীমনির নামে মদজাতীয় পানীয় সেবনের লাইসেন্স দেওয়া হয়েছিল। গত বছরের ৩০ জুন ওই লাইসেন্সের মেয়াদ শেষ হয়। পরীমনি বিভিন্ন স্থান থেকে এ মামলার দুই আসামি আশরাফুল ইসলাম ও কবির হোসেনের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে বাসায় রেখেছিলেন। মাদকদ্রব্য রাখার বিষয়ে তিনি কোনো সন্তোষজনক জবাব দিতে পারেননি। পরীমনি তাঁর গাড়িটি মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহার করতেন।

 


আপনার মূল্যবান মতামত দিন: