রামেক হাসপাতালের করোনার টিকা কেন্দ্র স্থানান্তর

রাজশাহী প্রতিনিধি | ৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৭

ছবিঃ সংগৃহীত

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের কোভিড-১৯ এর টিকাকেন্দ্র নগরীর সরকারি টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি) থেকে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে স্থানান্তর করা হচ্ছে।

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম জানান, বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) টিটিসির পরিবর্তে রামেক হাসপাতালে দেওয়া হবে। ১১ সেপ্টেম্বর থেকে টিকাকেন্দ্র রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে স্থানান্তর করা হবে।

তিনি আরও জানান, টিটিসির পরিবর্তে বৃহস্পতিবার রামেক হাসপাতাল কেন্দ্রে টিকা দেওয়া হবে। আর আগামী শনিবার (১১ সেপ্টেম্বর) থেকে প্রতিদিন (শুক্রবার ও সরকারি ছুটির দিন ব্যতীত) সকাল ৮টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে টিকা নিতে পারবেন নিবন্ধিতরা। 

আগামী ১১ সেপ্টেম্বর থেকে মহিলা ক্রীড়া কমপ্লেক্স টিকাদান কেন্দ্রে ভ্যাকসিন নিতে পারবেন রামেক হাসপাতাল কেন্দ্রে নিবন্ধিতরা। তার আগে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) এক দিন টিটিসির পরিবর্তে টিকাদান হবে রামেক হাসপাতাল কেন্দ্রে।

টিকাদান কেন্দ্র সরিয়ে নিতে বুধবার বিকেলে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স পরিদর্শন করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর। এ সময় জেলা প্রশাসক আবদুল জলিল, সিভিল সার্জন ডা. কাইয়ুম তালুকদার, রামেক হাপসাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।


আপনার মূল্যবান মতামত দিন: