৩ বিষয়ে বিবেচনা ও ৫০ হাজার টাকা মুচলেকা দিয়ে জামিন পেলেন পরিমনি

সময় ট্রিবিউন | ৩১ আগষ্ট ২০২১, ২২:২৫

ছবি : ইন্টারনেট

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় জামিন পেয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এ তিন বিবেচনায় এবং ৫০ হাজার টাকা মুচলেকায় জামিন পেয়েছেন তিনি।

মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন।

রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য নিশ্চিত করে বলেন, আদালত ৫০ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেছেন।

পরীমনির আইনজীবী মজিবুর রহমান সাংবাদিকদের বলেন, আদালত পরীমনিকে জামিন দিয়েছেন। তার মুক্তিতে আর কোনো বাধা নেই। আজকের মধ্যেই তাকে জেল থেকে মুক্ত করার চেষ্টা করব।

এর আগে গত ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতে পরীমনির জামিন আবেদন করেন তার আইনজীবী মজিবুর রহমান। আদালত শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। এরপর পরীমনির আইনজীবী জামিন শুনানির বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেন। হাইকোর্টের নির্দেশে গত ২৯ আগস্ট বিচারক পরীমনির জামিন শুনানির জন্য মঙ্গলবার দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট (বুধবার) পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ পরীমনিকে আটক করে র‍্যাব। এ ঘটনায় পরের দিন র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে।

 


আপনার মূল্যবান মতামত দিন: