নিজের গল্পে অভিনয় করে পুরস্কার পেলেন মেহজাবীন

সময় ট্রিবিউন | ২৭ আগষ্ট ২০২১, ০৬:৪০

ছবিঃ সংগৃহীত

নাট্যকার হিসেবে সম্মাননা পেলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘আলো’ নাটকের জন্য বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক (বিপিডব্লিউএন) এই সম্মাননা প্রদান করেছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) মেহজাবীনের হাতে সম্মানসূচক ক্রেস্টটি তুলে দেন বাংলাদেশ পুলিশ উইমেন্স নেটওয়ার্কের (বিপিডব্লিউএন) সভাপতি ও ডিআইজি (প্রটেকশন এন্ড প্রটোকল), স্পেশাল ব্রাঞ্চ আমেনা বেগম।

কাজের স্বীকৃতি পেয়ে উচ্ছ্বসিত মেহজাবীন বলেন, ‘যাদের জন্য আমরা কাজ করি, তাদের কাছ থেকে সমর্থন, উৎসাহ ও ভালোবাসা পাওয়াটা আমাদের জন্য অনেক বড় আশীর্বাদ। পুলিশ প্রশাসনের সঙ্গে যারা জড়িত, বিশেষ করে এ পেশায় নিয়োজিত নারী পুলিশদের প্রতি শ্রদ্ধা ও সম্মান থেকে ‘আলো’ নাটকটি লিখেছিলাম। তখনো ভাবিনি যে, এই নাটক সাধারণ দর্শকদের ভালোবাসা অর্জনের পাশাপাশি যাদের জন্য লেখা, তাদের মনকেও এতটা স্পর্শ করবে।’

এছাড়াও এই অভিনেত্রী ধন্যবাদ জানান, বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক’র সকল সদস্যদের। শুধু তাই নয়, নাটকের সঙ্গে জড়িত থাকা সকল কলাকুশলিদের ধন্যবাদ দিতেও ভুলেননি মেহজাবীন চৌধুরী।

আমেনা বেগম বলেন, ‘বাংলাদেশ পুলিশ উইমেন্স নেটওয়ার্কের পক্ষ থেকে আজকে মেহজাবীন চৌধুরীকে সম্মান জানিয়েছি। কারণ কিছুদিন আগে মেহজাবীন ও তার টিম একজন নারী পুলিশ সার্জেন্টের গল্প নিয়ে একটি নাটক করে। নাটকটি আমাদের মহলে ব্যাপক প্রশংসিত হয়।’


আপনার মূল্যবান মতামত দিন: