সবাই আমাকে দমানোর চেষ্টা করেছে: পরীমনি

সময় ট্রিবিউন | ১৪ জুন ২০২১, ১৭:৫১

রোববার রাতে বনানীর বাসায় দফায় দফায় গণমাধ্যমের সাথে কেঁদে কেঁদে এভাবেই কথা বলেন অভিনয়শিল্পী পরীমনি-ছবি: সংগৃহীত

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ নিয়ে অভিনয়শিল্পী পরীমনি বলেছেন, থানা থেকে শুরু করে সবাই আমাকে দমানোর চেষ্টা করেছে। ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ নিয়ে নিয়ে গেলে শুধু যে থানা পুলিশ সহায়তা করেনি তা নয়, পরেও যারা ঘটনাটি জেনেছেন তাদের অনেকেও উল্টো আমাকেই দমিয়ে রাখার চেষ্টা করেছেন।

রোববার রাতে বনানীর বাসায় দফায় দফায় গণমাধ্যমের সঙ্গে এসব কথা বলেন পরীমনি।

পরীমনি বনানী থানার সহযোগিতা পাননি অভিযোগ করেন গণমাধ্যমে।

তবে রোববার রাতে বনানী থানার ওসি নুরে আজম মিয়া গণমাধ্যমকে বলেন, গত কয়েকদিনে এই নামে থানায় কেউ আসেনি। কেউ কোনো অভিযোগও করেনি।

প্রকাশ্যে অভিযোগ করতে চারদিন সময় কেন লাগল তার প্রেক্ষাপট তুলে ধরে পরীমনি বলেন, “আমাকে সবাই আশার আলো দেখিয়েছে। সবাই মাথায় হাত বুলিয়ি বলেছে ‘আচ্ছা দেখতিছি দেখতিছি’। কিন্তু কেউ কিছু করেনি। এই চারদিন ধরে আমি ঘুমাতে পারছি না, খেতে পারছি না। সবার নীরবতার কারণে নিজেই সব প্রকাশ করার সিদ্ধান্ত নিই। আমি ভিক্টিম, আমার ওপর অন্যায় হয়েছে। আমি বিচার চাই।”

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের কাছে বিষয়টি নিয়ে গেলে তিনিও ‘দেখতেছি, দেখতেছি’ করে এড়িয়ে যান বলে পরীমনির অভিযোগ।

এ বিষয়ে জায়েদ খান বলেন, গত বৃহস্পতিবার পরীমনি তাকে বিষয়টি জানিয়েছিলেন এবং পুলিশ প্রধান বেনজীর আহমেদের সঙ্গে এ বিষয়ে কথা বলার ইচ্ছা প্রকাশ করেন।

তিনি পরীমনিকে ‘রোববার পর্যন্ত অপেক্ষা’ করতে বলেছিলেন, ‘স্থানীয় থানায় নিয়ে যেতেও’ চেয়েছিলেন। কিন্তু পরীমনি তাকে বলেছিল যে পুলিশ তার কথা শুনছে না।


আপনার মূল্যবান মতামত দিন: