শিরিন শিলা

নায়িকা শিলাকে 'চুম্বন' করা ছেলেটি ছিল বিবাহিত!    

সময় ট্রিবিউন ডেস্ক | ২৪ মে ২০২৩, ২২:৩২

সংগৃহীত
পুলিশের পোশাক পরে শুটিং করছিলেন অভিনেত্রী শিরিন শিলা। এ সময় এক ছিন্নমূল কিশোর এগিয়ে আসে, শিরিন শিলাকে জড়িয়ে ধরে। নেহাত শিশু ভেবেই অভিনেত্রী তাকে বুকে স্থান দেন, জড়িয়ে ধরেন। 
 
একসময় শিলাকে ওই কিশোর বলে, আমাকে নিয়ে যাও, আমি পড়াশোনা করব; বলেই আবার জড়িয়ে ধরে। শেষদিকে কিশোরটি শিরিন শিলার গালে 'চুম্বন' করতে যায়। নিজের মোবাইলে ধারণ করে সেই ভিডিও নায়িকা নিজেই তার ফেসবুকে পোস্ট করেন। 
 
আজ বুধবার (২৪ মে) সকালে শুটিং সেটে সেই ছেলের ধরে নিয়ে আসা হয়। তখন ছেলেটি শিরিন শিলার পা ধরে মাফ চাইছে। শুটিং ইউনিটের কেউ কেউ তাকে পুলিশে দেওয়ার কথাও বলছিলেন। শেষ পর্যন্ত তাকে ছেড়ে দেওয়া হয়। পুরো বিষয়টি ফের ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে এই নায়িকা।  
 
ওই ছেলের আসল পরিচয় জানার পর নায়িকা রাতে ঘুমাতে পারিনি। শিরিন শিলার ভাষ্যমতে, সে (কিশোর) বিবাহিত। ৯ দিন আগে বিয়ে করেছে। সে আমাকে যা যা বলেছে সব মিথ্যা বলেছে। 
 
পুরো ঘটনার বিবরণ দিয়ে শিরিন শিলা বলেন, ‘ছেলেটিকে আমি একজন ছিন্নমূল শিশু ভেবে মমতা দেখিয়েছিলাম। কিন্তু সে এটার অপব্যবহার করেছে। বিষয়টি ভেবে সারা রাত আমি ঘুমাতে পারিনি। গতকাল ভোরে উঠেই তার খোঁজ করতে শুরু করি। যেহেতু ভিডিও ভাইরাল হয়ে গেছে। সেহেতু সবাই তাকে চিনে ফেলেছে। 
 
 
শিলা বলেন, তার বাসায় গিয়ে দেখি, তার স্ত্রী রয়েছে। মা রয়েছে। অথচ সে আমাকে বলেছিল সে তার মাকে দেখেনি। এই ঘটনা আমাকে খুবই ধাক্কা দিয়েছে। আমি ভাবতে পারিনি মানুষ এভাবেও প্রতারণা করে। তাকে পুলিশে দেওয়া উচিত ছিল। কিন্তু শেষ পর্যন্ত ছেড়ে দিয়েছি।
 
এসটি/এসকে  


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর