জামিন পেলেন মাহিয়া মাহি

সময় ট্রিবিউন ডেস্ক | ১৯ মার্চ ২০২৩, ০০:৪০

সংগৃহীত

ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে কারাগারে পাঠানোর কারাগারে পাঠানোর চার ঘণ্টার মধ্যেই ফের জামিন দিয়েছেন আদালত।

আজ শনিবার (১৮ মার্চ) বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিচারক ইকবাল হোসেন এই জামিনের আদেশ দেন।

ফলে কারাগারে যাওয়ার সাড়ে ৩ ঘণ্টা পরেই জামিন মিলল ঢাকাই ছবির নায়িকার। প্রেগনেন্সি ও সেলিব্রেটি বিবেচনায় আদালত এ আদেশ দেন বলে জানান মাহির আইনজীবী অ্যাডভোকেট আনোয়ার শাহাদাত সরকার। তিনি বলেন, তার মক্কেল আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই মামলা হওয়ার পরও দেশে চলে এসেছেন।

এর আগে আজ সকাল ১১টা ৪৫ মিনিটের দিকে মাহিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হলে সেখানে পুলিশের পক্ষ থেকে সাতদিনের রিমান্ড চাওয়া হয়। আদালত রিমান্ড মঞ্জুর না করে মাহিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ফেসবুক লাইভে গিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর চেষ্টা করেছেন, এমন অভিযোগে পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে। পুলিশ বাদী হয়ে গতকাল শুক্রবার (১৭ মার্চ) রাত ৯টার দিকে মামলাটি করেন। একই দিনে তাদের আসামি করে গাজীপুরের এক ব্যবসায়ী আরেকটি মামলা করেছেন।

 


আপনার মূল্যবান মতামত দিন: