‘বিফ’ বিতর্কে রণবীর ও আলিয়াকে মন্দিরে ঢুকতে বাধা বজরং দলের

সময় ট্রিবিউন | ৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৫

সংগৃহীত

‘ব্রহ্মাস্ত্র’-র হাত ধরে আশায় রয়েছে গোটা বলিউড। ৯ সেপ্টম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। যার আগে জোর কদমে চলছে ছবির প্রচার। বুধবার সকাল সকাল স্বামী রণবীর কাপুর ও পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে নিয়ে ছবির জন্য আশীর্বাদ নিতে উজ্জয়িনীর মহাকালেশ্বরের মন্দিরে পৌঁছন আলিয়া। তারকা দম্পতি আসার খবর ছড়িয়ে পড়ার পর মন্দির চত্বরে প্রতিবাদ দেখাতে দেখা যায় বজরং দলের সদস্যদের।

বজরং দলের এক নেতার বক্তব্য, তাঁরা রণবীর এবং আলিয়াকে মন্দিরে ঢুকে দিতে চান না। কারণটা বহু বছর আগে রণবীরের করা বিফ নিয়ে করা মন্তব্য। ২০১১ সালে ‘রকস্টার’ ছবির প্রচারের সময় একটি শো-তে এসে রণবীর জানান, তাঁদের পরিবার পেশোয়ার থেকে এসেছে। তাঁরা গোমাংসের বিভিন্ন পদ খান। এর পরে তিনি বলেছিলেন, গোমাংস খেতে তাঁর ভালো লাগে। রণবীরের সেই পুরানো  সাক্ষাৎকারের ভিডিও ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজের আগে ভাইরাল হয় নেটপাড়ায়। এবং নেটপাড়ার একাংশ ঝাপিয়ে পড়েন তারকার উপর।

জানা যাচ্ছে, মুম্বই থেকে তারকারা আসছে এই খবর ছড়িয়ে পড়ায় পর মন্দিরে চত্বরে বজরং দলের সদস্যরা জমায়েত করেন। রণবীর-আলিয়ার গাড়ির ঢোকার সময় কালো কাপড় দেখানো হয় তাঁদের। তারপর পুলিশ এসে লাঠিচার্জ করে গোটা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বজরং দলের সমর্থকদের উপর পুলিশের লাঠিচার্জের ঘটনা নিয়ে রীতিমতো উত্তেজনা সৃষ্টি হয় উজ্জয়িনী মন্দির চত্বরে। যদিও বজরং দলের সমর্থকদের দাবী তাঁরা শান্তিপূর্ণভাবেই প্রতিবাদ করছিলেন। তবে শেষ পর্যন্ত মন্দিরে ঢুকতে পেরেছিলেন রণবীর এবং আলিয়া। পরিচালক অয়ন মুখোপাধ্যায় বিগ্রহ দর্শন করারও সুযোগ পান।

প্রায় ৯ বছরের বিরতি নিয়ে বড় পর্দায় ফের নিজের গল্প নিয়ে আসছেন অয়ন মুখোপাধ্যায়। ৪০০ কোটি টাকা খরচ করে বানানো হয়েছে এই ছবি। এই ছবি হাত ধরেই কি ঘুরে দাঁড়াবে বলিউড, তা সময়েই বলবে!


আপনার মূল্যবান মতামত দিন: