স্বেচ্ছায় রক্তদান ও দোয়া মাহফিলের মাধ্যমে হাবিপ্রবিতে ২১ আগস্ট পালিত

মশিউর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি : | ২১ আগষ্ট ২০২১, ২২:২৮

ছবি : ইন্টারনেট

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্বেচ্ছায় রক্তদান ও দোয়ার মাধ্যমে ভয়াল ২১ আগস্ট পালিত হয়েছে। এ লক্ষে হাবিপ্রবির শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়।

শনিবার (২১ আগস্ট) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে উপস্থিত হয়ে কর্মসূচির শুভ উদ্বোধন করেন  বিশ্বদ্যিালয়ের  ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মো: ফজলুল হক (বীর মুক্তিযোদ্ধা), প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ ও চীফ মেডিকেল অফিসার ডা. মো. নজরুল ইসলামসহ শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ২০০৪ সালের আজকের এই দিনে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দ্যেশে তাঁর জনসভায় বর্বরোচিত গ্রেনেড হামলায় আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেত্রী আইভি রহমানসহ ২৪ জন নেতা-কমী শহীদ হয়। ভয়াল ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় শাহাদত বরণকারীদের স্মরণে এ বিশ্ববিদ্যালয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও বাদ যোহর কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।


আপনার মূল্যবান মতামত দিন: