তরুণ লেখক ফোরাম জাতীয় বিশ্ববিদ্যালয়ের পূর্ণাঙ্গ কমিটি গঠন

সময় ট্রিবিউন | ১৩ আগষ্ট ২০২১, ২৩:০৫

সভাপতি ও সাধারণ সম্পাদক

তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ বর্ষের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৩ আগস্ট) সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। এর আগে গত ৭ আগস্ট জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এতে সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আসেন আজহার মাহমুদ ও জাবেদুর রহমান। সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণার ৬ দিন পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মোছা জেলি খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক তাসনীম হাসান মজুমদার, সাংগঠনিক সম্পাদক মো. জরীফ উদ্দীন, সহ- সাংগঠনিক সম্পাদক স্বর্ণা রোজ, দফতর সম্পাদক আশরাফ আহমেদ, উপ দপ্তর সম্পাদক মোহাম্মদ এনামুল হক ফজলে রাব্বী, অর্থ সম্পাদক ইসরাত জাহান, সাহিত্য সম্পাদক আনিসুল ইসলাম নাঈম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শাকিবুল হাসান।

জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আজহার মাহমুদ বলেন, কমিটির সকলকে আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। ফোরামের প্রতি আন্তরিকতা, দায়িত্ববোধ, সাংগঠনিক তৎপরতা ও দক্ষতা বিবেচনা করে যাদের প্রতি বিশ্বাস স্থাপন করে দায়িত্ব অর্পণ করা হয়েছে আশা করি সকলেই নিজ নিজ কর্মদক্ষতা ও দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।


আপনার মূল্যবান মতামত দিন: