ঢাবি শিক্ষার্থী সাজ্জাদের অসুস্থ বাবাকে বাঁচাতে আকুতি

ঢাবি প্রতিনিধি | ২১ মার্চ ২০২৩, ০১:৪৩

সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটেের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মোহাম্মদ সাজ্জাদ হোসাইনের বাবা আব্দুল জলিল খাদ্যনালীর ক্যান্সারে(গ্রেড-২) আক্রান্ত হয়েছেন। বাবাকে বাঁচাতে আকুতি জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন তিনি।

সাজ্জাদ হোসাইন জানান, ক্যান্সার ছড়িয়ে না পড়ায় দ্রুততম সময়ের মধ্যে অপারেশন করাতে পারলে সম্পূর্ণ নিরাময় করা সম্ভব বলে ডাক্তার জানিয়েছেন। বাংলাদেশে এই অপারেশন করাতে আনুমানিক ৬ লক্ষ টাকা দরকার। আমাদের দৈনন্দিন সংসার খরচ যোগানোই কষ্টসাধ্য হয়ে যাচ্ছে। তাছাড়া, আমাদের তেমন কোন জায়গা-সম্পত্তি নেই, যা বিক্রি করে বাবার চিকিৎসা করাবো। আমি এখনো শিক্ষার্থী। ফলে আপনাদের সাহায্য সহযোগিতার উপর আমার বাবার চিকিৎসা ব্যয় নির্ভর করছে।

তিনি আরো বলেন, আমার বাবা পেশায় একজন বাসের হেলপার। তার আয়ে আমাদের সংসার চলতো। আমার বাবাকে বাঁচাতে এগিয়ে আসলে একদিন আমার বাবা পূর্ণ সুস্থ হয়ে উঠবে, আমার বাবাকে বাঁচাতে এগিয়ে আসুন আজীবন কৃতজ্ঞ থাকবো।

সাজ্জাদ আরো জানান, ইতোমধ্যে বিভিন্ন মাধ্যমে ৬০ হাজার টাকাসহ ৯০ হাজার টাকা হাতে রয়েছে। চিকিৎসা শুরু করেছি, আপনাদের সহযোগিতায় আমার বাবা পূর্ণ সুস্থতা লাভ করবে বলে আশা রাখি।

সাহায্য পাঠানোর ঠিকানা:
০১৫২১-৪৭০৪১৭ (বিকাশ- রকেট- নগদ)
ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং নং- ৭০১৭৩৩৩২১৬৩৬৯ (Mohammad Sajjad Hossain)


আপনার মূল্যবান মতামত দিন: