সাবেক সাংসদ এডভোকেট সোহরাব এর নির্বাচনী প্রচারণার মিছিলে জনতার ঢল

আব্দুর রউফ ভূঁইয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি | ২৭ ডিসেম্বর ২০২৩, ১৮:১৪

সাবেক সাংসদ এডভোকেট সোহরাব এর নির্বাচনী প্রচারণার মিছিলে জনতার ঢল

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে কটিয়াদী-পাকুন্দিয়া সংসদীয় আসনে স্বতন্ত্র থেকে সংসদ সদস্য পদ প্রার্থী সাবেক সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা এডভোকেট সোহরাব উদ্দিনের নির্বাচনী প্রচারণার গন মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে কটিয়াদী উপজেলা সদরের পৌর এলাকায় এই গন মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এডভোকেট সোহরাব উদ্দিনের এই নির্বাচনী প্রচারণা ও মিছিল কে কেন্দ্র করে উপজেলা সদরের সমস্ত অলি গলি ও সকল সড়ক গুলোতে ছিল ঈগল প্রতীকের পক্ষে শুধু মিছিল আর মিছিল। কটিয়াদী উপজেলার সকল ইউনিয়ন থেকে এডভোকেট সোহরাব উদ্দিনের সমর্থিত নেতাকর্মীরা বিভিন্ন বাদ্যযন্ত্র ও বাঁশি বাজিয়ে নানা স্লোগানে মুখরিত করে মিছিল নিয়ে এসে মিলিত হয় কটিয়াদী উপজেলা সদর বাস স্ট্যান্ড এলাকায়।

উপজেলার সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেন শাহীনের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতা কর্মীদের অংশগ্রহণে সবচেয়ে বড় একটি মিছিল উপজেলা বাসট্যান্ড এলাকায় আসে। সহশ্রাম ধুলদিয়া ইউনিয়নের ন্যায় সকল ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মীরা মিছিল সহ কটিয়াদী উপজেলা বাসট্যান্ড এলাকায় সমবেত হলে জনতার স্রোতে বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকা এক বিশাল জন সমুদ্রে পরিনত হয়। সন্ধ্যার পূর্বক্ষণে কটিয়াদী বাস স্ট্যান্ড থেকে সাবেক সংসদ সদস্য এডভোকেট সোহরাব উদ্দিনের নেতৃত্বে মূল মিছিলটি বের হয়, মিছিল টি কটিয়াদী পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বাস স্ট্যান্ডে এসে মিছিলের সমাপ্তি করা হয়। মিছিল শেষে পরবর্তীতে কটিয়াদী বাস স্ট্যান্ড এলাকায় এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভার প্রধান আকর্ষণ হিসেবে বক্তব্য রাখেন কটিয়াদী-পাকুন্দিয়া সংসদীয় আসনে স্বতন্ত্র থেকে ঈগল পাখি প্রতীকে সংসদ সদস্য পদ প্রার্থী সাবেক সংসদ সদস্য এডভোকেট সোহরাব উদ্দিন। আলোচনা সভায় এডভোকেট সোহরাব উদ্দিন বলেন আজ কটিয়াদীর হাজার হাজার মানুষ স্বতঃস্ফূর্তভাবে আমাকে সমর্থন জানিয়ে মিছিলে অংশগ্রহণ করে আমাকে ঋণী করেছেন। কটিয়াদি বাসীর এই ঋণ শোধ হবার মত নয়। মিছিল ও আলোচনা সভায় উপস্থিত হাজার হাজার জনতাকে তার হৃদয় নিংড়ানো ভালবাসা জানিয়ে এডভোকেট সোহরাব উদ্দিন বলেন আমি কটিয়াদির হাজার হাজার জনতার এই বাঁধ ভাঙা ভালো বাসার ঢল জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি উৎসর্গ করিলাম। এডভোকেট সোহরাব উদ্দিন তার বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটের অঙ্গীকার বাস্তবায়নে আগামী ০৭ জানুয়ারির নির্বাচনে আপনারা ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদান করবেন। সেই সাথে ঈগল প্রতীকে আমাকে ভোট দিয়ে জয় যুক্ত করার জন্য উদাত্ত আহবান জানাই।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন কটিয়াদী পৌর মেয়র শওকত ওসমান শুক্কুর আলী, কিশোরগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, কটিয়াদী পৌর আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন আলা, কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাফির উদ্দিন মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সদস্য আমির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম বিএসসি, কটিয়াদী উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম, সহশ্রাম ধুলদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন শাহীন, ভিপি ফরিদ, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম (রফিক) প্রমুখ। সভায় বক্তারা আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে স্বতন্ত্র থেকে সংসদ সদস্য পদপ্রার্থী এডভোকেট সোহরাব উদ্দিন কে ঈগল পাখি প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন।



আপনার মূল্যবান মতামত দিন: