গভীর রাতে অসহায়ের পাশে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ

সময় ট্রিবিউন | ২৫ জুলাই ২০২১, ০৮:২১

ছবিঃ সংগৃহীত

রাজধানীর ছিন্নমুল হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক অাফজালুর রহমান বাবু শুকনা খাবার বিতরন করেছেন।শুকনা খাবারের মধ্যে ছিলো মুড়ি, চিড়া, গুড়, পানি, বিস্কুট, কলা, চানাচুর বিতরন করেন।প্রায় তিন শতাধিক ভাসমান ফুটপাতের হতদরিদ্র মানুষের মাজে এ খাবার বিতরন করা হয়েছে। 

শনিবার (২৪ জুলাই) রাত সাড়ে ১১ টায় রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ গুলিশান, স্টেডিয়াম, গোলাপশাহ মাজার, বায়তুল মোবারক,পুরানা পল্টন, বিজয় নগর, নয়াপল্টন, কাকরাইল এলাকায় ভাসমান ফুটপাতে বসবাসকারী অসহাস ছিন্নমুল হতদরিদ্র মানুষের মাজে শুকনা খাবার বিতরন করেন।

এ সময় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় গণযোগাযোগ সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, উপ দপ্তর সম্পাদক এ্যাডঃ মনির হোসেন উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, লকডাউন চলাকালে প্রতিদিন রাজধানীর বিভিন্ন এলাকায় শুকনা ও রান্না করা খাবার বিতরণ করার ঘোষণা করেন। তিনি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ অাওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে পাড়ায় মহল্লার ভাসমান ফুটপাতে বসবাস হতদরিদ্র মানুষের মাজে শুকনা ও রান্না করা খাবার পরিবেশের আহ্বান জানান।  

সাধারণ সম্পাদক অাফজালুর রহমান বাবু তার বক্তৃতায় বলেন, সারা দেশের জেলা ও উপজেলা কমিটিকে হতদরিদ্র মানুষের মাজে শুকনা খাবার বিতরন করার নির্দেশ দেন। তিনি স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে করোনায় মৃত লাশের সৎকার সামগ্রী হস্তান্তর ও বিনামূল্যে খাদ্য সহায়তা প্রদানের জন্য "হ্যালো স্বেচ্ছাসেবক লীগ" টিম গঠন করে মানবতার সেবায় দ্বায়িত্ব পালন করার অাহবান জানান। 



আপনার মূল্যবান মতামত দিন: