কেরানীগঞ্জে লকডাউনের চতুর্থদিনে নিষেধাজ্ঞা অমান্য করায় ৩২ জন আটক

কেরানীগঞ্জ প্রতিনিধি | ৫ জুলাই ২০২১, ০৩:২৫

ছবিঃ সংগৃহীত

দেশব্যাপী এক সপ্তাহের লকডাউনের চতুর্থদিনে বিধি-নিষেধ ভঙ্গের দায়ে রাজধানীর কেরানীগঞ্জ থেকে ৩২ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদণ্ড দেওয়া হয়। এদের মধ্যে ৩১ জনকে ১৩৭০০ টাকা জরিমানা ও একজনকে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

আজ শনিবার কেরানীগঞ্জে লকডাউন কার্যকরে মাঠে ছিল পুলিশ-সেনাবাহিনী, বিজিবি ও র‍্যাব সদস্যরা। লকডাউনের শুরু থেকেই উপজেলার প্রতিটি সড়কে টহল দিতে দেখা গেছে তাদের। বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে। জরুরি প্রয়োজন ছাড়া বের হলে জরিমানা এবং গ্রেফতারও করা হচ্ছে। তবে জরুরী সেবায় নিয়োজিতরা পরিচয় পত্র দেখিয়ে এবং প্রয়োজনীয়তার বিষয়টি তল্লাশির সময় আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়ে গন্তব্য বা কর্মস্থলে যেতে পারছেন।

লকডাউনের চতুর্থ দিনে কেরানীগঞ্জের রাস্তাঘাট ছিল প্রায় ফাঁকা। রিকশা ব্যতীত অন্যান্য যানবাহন চলাচল কম ছিলো। পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সমন্বয়ে গঠিত উপজেলা লকডাউন মনিটরিং টিম আব্দুল্লাপুর, রুহিতপুর, হাসনাবাদ ও কদমতলী সহ উপজেলার বিভিন্ন এলাকায় সার্বক্ষণিক টহল অব্যাহত রেখেছে।

এছাড়াও প্রায় ঘন্টাব্যাপী উপজেলা নিবার্হী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেবনাথ এর নেতৃত্বে পুলিশ সেনাবাহিনী যৌথভাবে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন।

মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল।
কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ আবু সালাম, ঢাকা জেলা দক্ষিন ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর পীযূষ বিশ্বাস সহ সেনাবাহিনীর সদস্যরা।


আপনার মূল্যবান মতামত দিন: