লকডাউনের দ্বিতীয় দিনে কেরানীগঞ্জে ৪০ জনকে জেল-জরিমানা

কেরানীগঞ্জ প্রতিনিধি | ৩ জুলাই ২০২১, ০৪:০৩

ছবিঃ সংগৃহীত

রাজধানীর কেরানীগঞ্জে লকডাউনের দ্বিতীয় দিনে বিধিনিষেধ অমান্য করায় ১৬ জনকে কারাদণ্ড এবং ২৪ জনকে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২জুলাই) দক্ষিণ কেরানীগঞ্জ থানার কদমতলী চুনকুটিয়া ও মডেল থানার বিভিন্ন এলাকা থেকে নিষেধাজ্ঞা অমান্য কারীদের আটক করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালত তাদের শাস্তি প্রদান করেন। কঠোর লকডাউন বাস্তবায়নে কেরানীগঞ্জে গত বৃহস্পতিবার সকাল থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি বিজিবি এবং সেনাবাহিনীর যৌথ অভিযান চলমান রয়েছে।

এ বিষয়ে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ বলেন, লকডাউন এর নিয়ম ভঙ্গ করার কারণে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এছাড়াও লকডাউনের প্রথম দিনে হোটেল-রেস্তোরাঁয় বসে খাওয়া, হার্ডওয়ার, জুতা-স্যান্ডেলের দোকান খোলা রাখা সহ বিভিন্ন অপরাধে দক্ষিণ কেরানীগঞ্জ থানার কদমতলী ও মডেল থানার রোহিতপুর এবং কালিন্দী ইউনিয়নে বিভিন্ন এলাকা থেকে ১৭ জনকে আটক করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেবনাথ এবং কেরানীগঞ্জ মডেল থানা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল।


আপনার মূল্যবান মতামত দিন: