রাজধানীতে দুই বাসে আগুন

সময় ট্রিবিউন | ১৮ নভেম্বর ২০২৩, ২১:১৫

রাজধানীতে দুই বাসে আগুন

বিরোধী দলগুলোর ডাকা টানা ৪৮ ঘণ্টার হরতালের আগের রাতে রাজধানীতে দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এক ঘণ্টারও কম সময়ের ব্যবধানে ঘটনা দুটি ঘটে রাজধানীর আগারগাঁওয়ের তালতলায় ও গুলিস্তানে

শনিবার (১৮ নভেম্বর) রাত ৭টা ৩৬ মিনিটে রাজধানীর গুলিস্তানের কাপ্তান বাজার এলাকায় ফ্লাইওভারের ঢালে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, কাপ্তানবাজার এলাকায় হানিফ ফ্লাইওভারের ঢালে দাঁড়িয়ে থাকা নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী কমল পরিবহনের একটি বাসে কে বা কারা আগুন দিয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে যাচ্ছে। কীভাবে আগুন লাগলো হয়েছে তা এখনো জানা যায়নি।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, এর আগে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে তালতলায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস যাওয়ার আগে আগুন নিভে যায়।

আগামীকাল রোববার থেকে টানা ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপিসহ সমমনা দলগুলো। একতরফাভাবে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে এই হরতালের ডাক দেওয়া হয়েছে। গত ২৮ অক্টোবরের পর থেকে কয়েক দফা হরতাল ও অবরোধের কর্মসূচি পালন করে আসছে দলগুলো।



আপনার মূল্যবান মতামত দিন: