ডেমরায় বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সালে আহমেদ,ডেমরা | ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৩:০৬

সংগৃহীত সংগৃহীত

রাজধানীর ডেমরার বাঁশেরপুর এলাকায় বাসের ধাক্কায় রাজীব (৩১) নামে এক লেগুনাচালক নিহত হয়েছেন।এছাড়াও আহত হয়েছেন লেগুনায় থাকা অন্তত ৮ যাত্রী।

১৩ সেপ্টেম্বর (মঙ্গলবার)বাশেরপুল এলাকায় সকাল ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সময় প্রত্যক্ষদশীরা জানায়,বুধবার সকাল ৮ ঘটিকার সময় আসিয়ান বাস এর সাথে মুখোমুখি একটি লেগুনার সংঘর্ষ হয়।যাত্রাবাড়ী থেকে মাছ কিনে সারুলিয়ায় যাওয়ার পথে লেগুনা ও গুলিস্তানগামী আসিয়ান বাসটি বাশেরপুলের (ইস্টান হাউজিং) এর ঢালে নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনার মুখোমুখি এসে সংঘর্ষ হয়। এতে লেগুনা চালক মৃত্যু বরন করেন এবং লেগুনায় থাকায় মাছ ব্যবসায়ীরা গুরুতর আহত হয়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কবি নজরুল কলেজের শিক্ষার্থী ফজলুর রহমান খান বলেন, ডেমরা রোডের বাসগুলা বিশেষ করে 'আসিয়ান' পরিবহনের বাসগুলো আমাদের স্টুডেন্টদের দেখলে সকালবেলা বাসের দরজা লাগিয়ে দেয়।গত কয়েকদিন আগে আমাদের সাথের দুই বন্ধু কে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।এ সড়কে চলাচলরত বেশিরভাগ ড্রাইভার অদক্ষও নেশাগ্রস্ত।

এ বিষয়ে মুঠোফোনে ডেমরা থানার অফিসার ইনচার্জ শফিকুর রহমান বলেন, বাঁশেরপুলে আসিয়ান পরিবহন ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে।আহত হয়েছেন ৮ যাত্রী। এ ঘটনায় আসিয়ান পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। তবে বাস চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।



আপনার মূল্যবান মতামত দিন: