ডেমরায় টিসিবির পণ্য বিতরণ শুরু

ডেমরা (ঢাকা) প্রতিনিধি: | ৪ জুলাই ২০২২, ০৪:১২

সংগৃহীত

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে টিসিবির পণ্য বিতরণের অংশ হিসেবে সারা দেশের ন্যায় ডেমরার ডগাইর এলাকায় ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। 

ডিএসসিসির ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিন সাউদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

কাউন্সিলর মতিন সাউদের সার্বিক ব্যবস্থাপনায় ও ঢাকা দক্ষিণ সিটির অঞ্চল-৮ এর সার্বিক তত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন,,৬৬ নং ওয়ার্ড কাউন্সিলরের সচিব মোঃ লিটু সাউদ,৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা আনু মুন্সী, ইকবাল হোসেন,সবুর সাউদসহ স্থানীয় সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

ফ্যামিলি কার্ডের আওতায় ৫৫ টাকা কেজি দরে ১ কেজি চিনি ও ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মশুর ডাল এবং ১১০ টাকা কেজি দরে ২ লিটার করে সয়াবিন তেল দেয়া হচ্ছে।এই ওয়ার্ডে তানিয়া এন্টারপ্রাইজ ও একে এন্ড সন্স নামের দুইটি ডিলারের মাধ্যমে পণ্য বিতরণ করা হচ্ছে। প্রতিদিন প্রায় এক হাজার পরিবারকে চারশত পাঁচ টাকার বিনিময়ে অর্ধেক দামে খাদ্য পণ্য বিতরণ করা হচ্ছে বলে জানান টিসিবির একে এন্স সন্সের ডিলার মাহবুব আলম।

৬৬ নং ওয়ার্ডের সচিব লিটু সাউদ বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ ও ঢাকা দক্ষিণ সিটির মাননীয় মেয়র শেখ ফজলে নুর তাপসের সহযোগিতায়

৬৬ নং ওয়ার্ডের প্রায় ১০ হাজার নিম্নবিত্ত পরিবারের মাঝে টিসিবির পরিবার কার্ডের পন্য বিতরণ কার্যক্রম শুরু করেছি।।৬৬ নং ওয়ার্ডের প্রান্তিক পর্যায়ের সকল সুবিধাবঞ্চিত নাগরিকগন এই সুবিধা পাবেন বলে জানান তিনি।টিসিবির পরিবারে কার্ডে তৈল,ডাল ও চিনি সহ মোট পাচঁ কেজি পণ্য সূলভ মূল্যে সরবরাহ করা হবে।

এসময় কাউন্সিলর মতিন সাউদ বলেন, গত পবিত্র ঈদুল ফিতরে প্রধানমন্ত্রী ১ কোটি নিম্ন আয়ের মানুষকে টিসিবির পন্য দিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সেই ১ কোটি মানুষকে এবারও টিসিবির পন্য সুলভ মুল্যে বিতরণ করা হচ্ছে।


আপনার মূল্যবান মতামত দিন: