ডেমরায় চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা:গ্রেফতার ২

ডেমরা (ঢাকা) প্রতিনিধি: | ৩১ মে ২০২২, ২১:২০

সংগৃহীত

রাজধানীর ডেমরায় মো. মাসুদ (১৮) নামে এক চালককে পিঠে ছুরিকাঘাত করে তার ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টার সময় দুই ছিনতাইকারীকে আটক করে স্থানীয় জনতা। পরে পুলিশে সোপর্দ করলে গত রোববার বেলা ১১ টায় তাদের আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ।

এ ঘটনায় শনিবার দিনগত রাতে ডেমরা থানায় ওই দুই অটোরিকশা ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়ের করে অটোরিকশার মালিক মো. ফয়সাল আহম্মেদ মাসুম। গত শুক্রবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে ডেমরা-শিমরাইল সড়কের শুকুরশী এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো-নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন নয়াআটি মুক্তিনগর এলাকার বসবাসরত নোয়াখালির কোম্পানিগঞ্জ থানার বসুরহাট গ্রামের মৃত আব্দুল জলিরের ছেলে মেহেদী হাসান শুভ (২৬) ও একই এলাকায় বসবাসরত নোয়াখালীর চাঁদপুর সদর থানার নাঙ্গলকোট গ্রামের বকুলের ছেলে মো. সোহেল (৩৮)। এ সময় অজ্ঞাত আরেক ছিনতাইকারী পালিয়ে যায়। এদিকে গুরুতর রক্তাক্ত অবস্থায় চালক মাসুমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হয়। 

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অপারেশন অফিসার সুব্রত কুমার পোদ্দার বলেন, গত শুক্রবার রাতে সারুলিয়া বাজার যাত্রীবেশে ৩ ছিনতাইকারী চিটিগাংরোডে যাওয়ার জন্য অটোরিকশাটি ভাড়া করে। এ সময় শুকুরশী এলাকায় অন্ধকারে আসতেই ছিনতাইকারীরা রিকশাটি থামাতে বলে। এ সময় তর্কবিতর্ক শুরু করলে পেছন থেকে শুভ চালককে ছুরিকাঘাত করে অটোরিকশাটি নিয়ে পালানোর চেষ্টা করে।


আপনার মূল্যবান মতামত দিন: