পরীমনিকান্ডে ডিবি থেকে অব্যাহতি পেলেন এডিসি সাকলায়েন

সময় ট্রিবিউন | ৭ আগষ্ট ২০২১, ২০:৫৮

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগে কর্মরত অতিরিক্ত উপ-কমিশনার গোলাম সাকলায়েন শিথিল ও পরীমনি-ফাইল ছবি

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগে কর্মরত অতিরিক্ত উপ-কমিশনার গোলাম সাকলায়েন শিথিলকে ডিবির সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

শনিবার (৭ আগস্ট) দুপুরে ডিএমপির মিডিয়া উইং থেকে পাঠানো বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

এবিষয়ে ডিএমপির গোয়েন্দা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রধান) এ কে এম হাফিজ আক্তারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সাকলায়েনের বিষয়টি আমরা শুনেছি। যেহেতু একটি অভিযোগ এসেছে, তাকে আমরা আর ডিবিতে রাখছি না। এ বিষয়ে আমরা সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, আরও বলেন, এ বিষয়ে পুলিশ সদর দপ্তর একটি তদন্ত করবে। তদন্তের পর তার বিরুদ্ধে ডিসিপ্লিনারি অ্যাকশন নেওয়া হবে কি না, এটা পরের বিষয়।

এ বিষয়ে ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, পরীমনির সঙ্গে সাকলায়েনের যে অনৈতিক সম্পর্কের অভিযোগ এসেছে, তদন্ত করে সম্পৃক্ততা পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

তবে এ বিষয়ে গোলাম সাকলাইন শিথিলের কোন বক্তব্য পাওয়া যায়নি।

সাভারের বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তার দায়িত্বে ছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম সাকলায়েন শিথিল। তদন্ত কার্যক্রম চলাকালে তার বাসায় একাধিকবার যাতায়াত করেছেন পরীমণি। এ সময় পরীর সঙ্গে সখ্য গড়ে ওঠে তার। এই পুলিশ কর্মকর্তা ও পরীমণি বিভিন্ন সময় গাড়িতে একসঙ্গে রাজধানীর বিভিন্ন এলাকায় ঘোরাফেরাও করেছেন।


আপনার মূল্যবান মতামত দিন: