আমার বিরুদ্ধে কোনো অভিযোগ নেই: চয়নিকা

সময় ট্রিবিউন | ৭ আগষ্ট ২০২১, ০২:৩৪

ছবিঃ সংগৃহীত

গত বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‍্যাব। এরপর তাকে বিপুল পরিমাণ মাদকসহ আটক করা হয়। পরবর্তীতে তার নামে মাদক আইনে মামলা দায়ের এবং পুলিশে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আদালতে তোলার পর পরীমণিকে ৪ দিনের রিমান্ডের আদেশ দেন আদালত। পরীমণির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে চয়নিকার। পরী তাকে ‘মম’ কিংবা মা বলে সম্বোধন করেন। গত জুন মাসে পরীমণির বোট ক্লাব ইস্যুতে সার্বক্ষণিক তার পাশে ছিলেন চয়নিকা।

আজ সন্ধায় ঢাকার পান্থপথ এলাকা থেকে নাট্য ও চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরীকে আটক করেছে পুলিশ। এরপর তাকে নিয়ে যাওয়া হয় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে।

পুলিশের গাড়িতে ওঠার পর চয়নিকা গণমাধ্যমের সঙ্গে কথা বলেন। তার মতে, কী কারণে তাকে নিয়ে যাওয়া হচ্ছে, তিনি সেটা জানেন না। চয়নিকার ভাষ্য, ‘আমার বিরুদ্ধে কী অভিযোগ, জানি না। আমাকে কিছুই বলেনি। নিয়ে যাচ্ছে, আমি যাচ্ছি।’

চয়নিকা আরো বলেন, আমার বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। এমনকি আমাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে, সেটাও জানিনা।

 ডিবি সূত্রে জানা গেছে, চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে সুনির্দিষ্ট কিছু অভিযোগ রয়েছে। এর মধ্যে বিভিন্ন অভিনেত্রী ও অভিনেতার সঙ্গে প্রেম করিয়ে দেওয়া, বিচ্ছেদে সহযোগিতা, মাদক সরবরাহসহ ইত্যাদি অন্যতম। অভিযোগ প্রমাণিত হলে তাকে গ্রেফতার করা হবে।

বিষয়টি নিয়ে ঢাকা মহানগর ডিবির (উত্তর) যুগ্ম-কমিশনার হারুন-অর-রশিদ গণমাধ্যমের কাছে বলেছেন, ‘পরীমনি ও রাজের মামলা আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে আমরা যে কাউকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে পারি’।

 


আপনার মূল্যবান মতামত দিন: