১৩ বছরের কিশোরীকে ধর্ষণে ৫ মাসের অন্ত:সত্ত্বা: ধর্ষক গ্রেফতার

রবিউল আউয়াল রবি, ময়মনসিংহ: | ১৫ আগস্ট ২০২২ ০০:৪৪

সংগৃহীত সংগৃহীত

ময়মনসিংহের ফুলপুরে চাঞ্চল্যকর ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক নজরুল ইসলাম (৩৫)-কে গ্রেফতার করেছে ময়মনসিংহ র‌্যাব-১৪, সিপিএসসি। গতকাল শনিবার রাত ২ টার দিকে কোতোয়ালি থানাধীন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রবিবার বিকেলে র‍্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

র‍্যাব জানায়, গত ২৫ জুলাই ময়মনসিংহের ফুলপুরে ১৩ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়ে ৫ মাস ৭ দিনের অন্ত:সত্ত্বা হয়েছে। ঘটনাটি ফুলপুর উপজেলাসহ পুরো ময়মনসিংহ জেলায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ঐ সংবাদ পাওয়ার পরপরই র‌্যাব-১৪ এর একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে এবং ছায়া তদন্ত শুরু করে। পরবর্তীতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে পলাতক আসামীর সুনির্দিষ্ট অবস্থান নির্ণয়ের ভিত্তিতে গতকাল শনিবার (১৪ আগস্ট) রাত ২ টার দিকে জেলার কোতোয়ালী থানা এলাকা থেকে ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামী নজরুল ইসলাম (৩৫)- কে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব। 

মামলার এজাহার ও র‌্যাবের ছায়া তদন্তের মাধ্যমে জানা গেছে, গত ৩১ জানুয়ারি মামলার বাদীনি ইউপি নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারনার কাজে ব্যস্ত থাকার সুযোগে আসামী নজরুল ইসলাম কৌশলে বাদীনির বসত বাড়ীতে প্রবেশ করে বাদীনির ১৩ (তেরো) বছরের নাবালিকা মেয়েকে ফুসলিয়ে, বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। একই কায়দায় আসামী ভিকটিমকে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে এবং একপর্যায়ে ভিকটিমের শারীরিক গঠনের পরিবর্তন দেখা দিলে ভিকটিমের মা মেডিকেল চেকআপ করালে ভিকটিম ৫ মাস ০৭ দিনের অন্ত:সত্ত্বা বলে জানতে পারে। আসামী নজরুল ইসলাম যে ধর্ষক বিষয়টি জানতে পেরে ভিকটিমের মা খাদিজা খাতুন বাদী হয়ে ফুলপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণের জন্য ফুলপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: