ফরিদপুরে হত্যা মামলার আসামী গ্রেফতার

ফরিদপুর ব্যুরো | ২৯ জুন ২০২২ ১৭:২২

ছবি: সময় ট্রিবিউন ছবি: সময় ট্রিবিউন

পাওনা টাকা পরিশোধ না করায় জুয়া খেলার কথা বলে ডেকে নিয়ে হত্যা করা হয় গরু বেপারী শরিফ শেখকে (৩৫)।

বুধবার (২৯ জুন) দুপুরে ফরিদপুরের পুলিশ সুপারের হলরুমে এক প্রেস ব্রিফিংয়ে  ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, হত্যাকান্ডে জড়িত শরিফ বাকাউলকে (২৬) গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানার এসআই সেলিম মোল্যার নেতৃত্বে অভিযান চালিয়ে রহিমপুর মধ্যপাড়া হতে গ্রেফতার করা হয়। পুলিশ হত্যাকান্ডের একমাত্র আসামী ও ব্যবহৃত একটি দা উদ্ধার করেছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান,  শরিফ শেখের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিলো শরীফ বাকাউলের। তাদের সম্পর্ক অত্যন্ত গভীর ছিল। দিনের বেশিরভাগ সময় একসাথে কাটাত এবং উভয়েরই জুয়া খেলার অভ্যাস ছিল। বিভিন্ন সময়ে শরিফ শেখের নিকট থেকে সে প্রায় ১ লাখ ৮৯ হাজার ৫'শ টাকা ধার নেয়। এই টাকা পরিশোধ না করায় তাদের মাঝে কথা কাটাকাটি হলে শরীফকে খুন করার পরিকল্পনা নেয় তার বন্ধু। তবে খুন করার আগে সে কিছুই বুঝতে দেয়নি এবং আগের মতো বন্ধুরুপেই একসাথে চলাফেরা করেছে।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ২৫ জুন রাত দশটার দিকে একটি চায়ের দোকান থেকে জুয়া খেলার প্রলোভন দিয়ে শরীফ শেখকে ডেকে নিয়ে যায় শরীফ বাকাউল। এরপর সেখানে সুযোগমতো পিছন থেকে দা দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়। ধারালো দায়ের কোপে নিহত শরীফের মাথা তিন খন্ড হয়ে যায়

এ ব্যাপারে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনের সময় অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন: