সড়ক দুর্ঘটনায় সর্বস্বহারা পরিবারের পাশে সংসদ সদস্য এমপি মহিব

আল-আমিন, কলাপাড়া উপজেলা প্রতিনিধি | ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৬:১০

সংগৃহীত সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউপির মুসুল্লীয়াবাদের মর্মান্তিক ট্রলি-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মা ছেলে-২ জন নিহত ও গুরুতর আহত-৭।সর্বস্বহারা পরিবারের পাশে দাড়িয়েছে ১১৪ পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিব্বুর রহমান মহিব।

দূর্ঘটনার খবর পেয়ে রবিবার (২৫সেপ্টেম্বর) বিমান যোগে ঢাকা থেকে বরিশাল শের ই বাংলা হাসপাতালে ছুটে যান। আহতদের দেখতে এসময় তিনি গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিজ উদ্যোগে পাঠান।এবং নিহত ঐ পরিবারকে নগত ২৫ হাজার টাকা প্রদান করেন সংসদ সদস্য।

এসময় তার সাথে ছিলেন তার সহধর্মিণী কলাপাড়ার উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, এমপির ব্যাক্তিগত সহযোগী তরিকুল ইসলাম মৃধা। ধানখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টিনু মৃধা, নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ নিজামী সহ আওয়ামীলীগের অন্যতম নেতৃবৃন্দ।

এসময় আহতদের চিকিৎসার ব্যায় সহ তাদের পরিবারের পাশে থাকারও আশ্বাস প্রদান করেন এমপি।

উল্লেখ্য, গতকাল শনিবার ২৪ সেপ্টেম্বর দুপুরে উপজেলার বালীয়াতলী ইউপির মুসুল্লিয়াবাদ এলাকায় কুয়াকাটার বিকল্প সড়কে মর্মান্তিক এক দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে নিহত হয় জিহাদ নামের এক শিশু । বিচ্ছিন্ন হয়ে যায় তার
মায়ের দু’পা।এছাড়া এ ঘটনায় গুরুতর আহত হয় জিহাদের বড় বোন মীম আক্তার, ছোট ভাই জুনায়েদ (০৬) ও দাদী জাহানারাসহ অটোরিক্সার আরো ৭ জন যাত্রী।

পরে শনিবার গভীর রাতে বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে পা বিচ্ছিন্ন মুক্তা বেগমও মারা যায়।



আপনার মূল্যবান মতামত দিন: